সিনেমা

প্রথম প্রেমের স্মৃতি! ১৫ বছর পরেও অনুরাগীদের মনে প্রাণে চিরদিনই তুমি যে আমার

ছোটবেলার প্রথম প্রেম আমাদের সবার কাছেই স্পেশাল। স্কুল পালিয়ে দেখা করা, বাড়িতে ধরা পড়ে গিয়ে মিথ্যে বলা সব কিছুই যেন কৈশোর বয়সের এক বিশেষ অনুভূতি। আর এই টুকরো টুকরো অনুভূতি গুলো নিয়েই আজ থেকে প্রায় ১৫ বছর আগে তৈরি হয়েছিল রাজ চক্রবর্তীর সিনেমা চিরদিনই তুমি যে আমার। এত বছর পড়ে এসেও এই সিনেমা আজও অমলিন।

   

রাজ চক্রবর্তীর এই ছবিতে ডেবিউ করেছেন রাহুল অরুণাদয় বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় তৈরি হয় ছবিটি। সম্প্রতি ১৫ বছর পূর্ণ করলো এই ছবি।প্রযোজনা সংস্থার পক্ষ থেকে একটি পোস্ট শেয়ার করা হয়েছে। পোস্টে বেশ কিছু ছোট ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘প্রথম প্রেমের মধ্যে লুকিয়ে থাকে ভয়, আনন্দ, ও আরও কত অনুভূতি…।’

চেনা ছকের বাইরে গিয়ে সম্পূর্ণ নতুন কাস্টিং নিয়ে তৈরি হয় ‘চিরদিনই তুমি যে আমার’। সেই সময় সিনেমা হল প্রতিদিন হাউস ফুল থাকত এই কৈশোর বয়সের প্রেম কাহিনী দেখার জন্য। জিৎ গাঙ্গুলীর সংগীত পরিচালনায় জুবিন গর্গের গলায় পিয়া রে গান শুনে প্রতিটি দর্শক চোখ মুছতে মুছতে হলের বাইরে বেরোতেন।

রাহুল- প্রিয়াঙ্কা ছাড়াও ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছিলেন অরিত্র দত্ত বণিক, তমাল রায়চৌধুরী, সুপ্রিয় দত্ত, রুদ্রনীল ঘোষ, তুলিকা বসু সহ অন্যান্যরা। এই ছবির স্মৃতি পোস্ট করতেই অনুরাগীরা কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন, “আহা প্রথম প্রেমের সে এক অন্য অনুভূতি”। কেউ শুভেচ্ছা জানিয়ে লেখেন, “রিয়েল গল্প রিয়েল অভিনয়।আর জিৎ দার সুপারহিট গান এই সিনেমা কে ব্লকবাস্টার বানিয়ে দিয়েছিল। রাজ দার প্রথম পরিচালনা। শুভেচ্ছা ও অভিনন্দন জানাই পুরো টিমকে”।

Back to top button