পিতৃদিবসে মেয়ের ছবি দিলেন বরুণ! আওড়ালেন বাবার শেখানো পাঠ

Avatar

Published on:

পিতৃদিবসে মেয়ের ছবি দিলেন বরুণ! আওড়ালেন বাবার শেখানো পাঠ

সদ্য বাবা হয়েছেন বরুণ ধাওয়ান। আর বাবা হওয়ার পর এটাই প্রথম তাঁর পিতৃদিবস। তাই এই বছরের পিতৃদিবস একটু বেশিই স্পেশাল তার কাছে। সদ্যজাত কন্যার ছবি পোস্ট করে লিখলেন বিশেষ বার্তা।

সদ্য একরত্তি কন্যার ছবি দিয়ে বরুণ লিখলেন, “শুভ বাবা দিবস সব বাবাকে। আসলে আমার বাবা আমাকে শিখিয়েছেন যে এই দিনটি কী ভাবে উদযাপন করা যায়।… একজন মেয়ের বাবা হওয়ার চেয়ে আনন্দ আর কিছুতে নেই”।

   
 ⁠

চলতি মাসের ৪ তারিখ বাবা হয়েছেন বরুণ ধাওয়ান। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বরুনের স্ত্রী নাতাশা। এখন খুশির হাওয়া ধাওয়ান পরিবারে। ছোট্ট একরত্তিকে নিয়ে মেতে রয়েছেন সকলে। মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছিল নাতাশাকে। পাপারাজ্জিদের কাছে ডেভিডই নিশ্চিত করেছিলেন বরুণের মেয়ে হওয়ার খবর। খবর প্রকাশ্যে আসতেই করণ জোহর শুভেচ্ছা জানিয়েছেন।

  
 ⁠

বরুণ ইনস্টাগ্রামে লিখেছিলেন, “আমাদের মেয়ে পৃথিবীতে এসেছে। আমাদের পরিবারকে শুভেচ্ছা জানানোর জন্য আপনাদের ধন্যবাদ। হরে রাম হরে রাম রাম রাম হরে হরে। হরে কৃষ্ণ হরে কৃ্ষ্ণ। কৃষ্ণ কৃষ্ণ হরে হরে হরে”। মেয়ে হওয়ার পরও করণ শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন “আমার বেবি বয়ের বেবি গার্ল হয়েছে। শুভেচ্ছা”।

২০২১ সালে শৈশবের বান্ধবী নাতাশার সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন বরুণ ধাওয়ান।দুজন প্রেম করে বিয়ে করলেও প্রথমে কিন্তু এই সম্পর্কে সম্মতি ছিল না নাতাশার। একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘‘ও আমাকে তিন-চার বার না বলেছিল। কিন্তু আমি হাল ছাড়িনি।’’ তিন বছর আগে নাতাশাকে কী ভাবে প্রেম নিবেদন করেছিলেন সেই কথাই জানালেন এদিন তিনি।

প্রসঙ্গত, আরবসাগরের উপকূলবর্তী অলিবাগে, সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে ঘেরা এক রিসর্টে বিয়ে করেন দুজনে। পরিবার, পরিজন আর মাত্র কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুকে পাশে নিয়ে হয় বিবাহ অনুষ্ঠান।