ছুটি কাটাতে গিয়ে রক্তারক্তি কাণ্ড! হঠাৎ অপরাজিতার সঙ্গে কী ঘটল?

Avatar

Published on:

এই বিশেষ কারণেই একমাসের সিদ্ধান্তে বিয়ে! কী এমন ঘটেছিল অপরাজিতার জীবনে?

বরাবরের প্রাণোচ্ছল হাসি খুশি তিনি। তার প্রাণ খোলা হাসি দেখে মুগ্ধ হয় অনুগামীরা। এবার সমুদ্রে গিয়ে স্বামীর সঙ্গে জলকেলিতে মাতলেন অপরাজিতা আঢ্য।

সম্প্রতি শেষ হয়েছে তাঁর ধারাবাহিক জল থৈ থৈ ভালোবাসা। এরপরেই দেখা গেল স্বামীর সঙ্গে পুরী বেড়াতে গিয়েছেন অপরাজিতা। হাফ প্যান্ট পরে স্বামী অতনু হাজরার হাতটা শক্ত করে ধরে সমুদ্রে স্নান করেছেন অপরাজিতা।

   
 ⁠

কিন্তু এই ভিডিওতে দেখা গেল জলে স্নান করতে গিয়েই বিপদ ঘটিয়েছেন অপরাজিতা। সমুদ্রের জলে জলকেলি করতে গিয়ে তাঁকে ঢেউ টেনে নিয়ে যাচ্ছিল। হাচর পাচর করতে-করতে কোনওমতে ডানায় এসেছিলেন তিনি। তারপর দেখা যায়, হাঁটু কেটে দিয়েছে তাঁর। যন্ত্রণাও হয়েছে খুব। কিন্তু সেই সব ভুলে ওই মুহূর্তকে উপভোগ করতেই ব্যস্ত ছিলেন তিনি।

  
 ⁠

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়া এক ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। সেখানে দেখা গিয়েছিল, নীল সমুদ্রকে পেছনে রেখে সাদা ঘেরওয়ালা টপ আর গেরুয়া হট প্যান্ট পড়ে ফ্রেম জুড়ে রয়েছেন তিনি। পা দিয়ে সমুদ্রপারের বালি ওড়াচ্ছেন। মনের খুশি তার ফুটে উঠেছে মুখের অভিব্যক্তিতে। সমুদ্রসফরের কিছু মুহূর্ত ভিডিয়ো করে পোস্ট করেছেন সমাজমাধ্যমে। আর এই ভিডিও দেখেই কটাক্ষের ঝড় উঠেছিল নেট দুনিয়ায়।

ছবি দেখে অনেকেই নিন্দা করেছেন। সকলেই তার পোশাক এবং শরীর নিয়ে প্রশ্ন তুলেছেন। একজন কমেন্ট করে লিখেছেন, ‘‘কী বিশ্রী! ভিডিয়ো পোস্ট করার আগে এক বার দেখেছেন নিজেকে?’’ কেউ কেউ তো আবার উপযাজক হয়ে পরামর্শ দিয়ে লিখেছেন, “পাগল হয়ে গিয়েছেন? হট প্যান্ট পরার জন্য চেহারাটাও হট বানাতে হয়। আবার হাত-পা ছুড়ছেন”?