প্রথম প্রেম ভাঙতেই মানসিক চাপ! প্রক্তনের কথা বলতে গিয়েই চোখে জল দিতিপ্রিয়ার

Avatar

Published on:

অবশেষে প্রকাশ্যে দিতিপ্রিয়ার 'রিভু বাবু'! জানেন পেশায় কী করেন অভিনেত্রীর প্রেমিক?

প্রথম প্রেমে আঘাত পেয়েছিলেন বিস্তর। ঘুরে দাঁড়াতেও সময় লেগেছিল। তাই দ্বিতীয় প্রেম নিয়ে যথেষ্ট সতর্ক অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। প্রেমের কথা স্বীকার করলেও প্রেমিককে প্রকাশ্যে আনেননি কিছুতেই। এমনকি তাঁর পেশাও জানাননি সংবাদ মাধ্যমকে।

কিছুদিন আগেই নিজের প্রেমের খবরে সিলমোহর দিয়েছিলেন দিতিপ্রিয়া রায়। প্রেমিকের সঙ্গে ছবি দিলেন ইনস্টাগ্রামে। স্বীকার করলেন প্রেম করছেন। তবে কে এই যুবক তা প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। এমনকি তিনি ইন্ডাস্ট্রির কেউ কিনা সেকথাও বলেননি। এই প্রসঙ্গে তিনি জানান, “হ্যা আমরা প্রেম করছি। তবে ব্যক্তিগত জীবন নিয়ে এখন মুখ খুলতে চাই না। ইন্ডাস্ট্রির অনেকের সঙ্গে আমার নাম জড়িয়ে অনেক খবর রটেছিল এর আগে। এবারটা সেরকম যেন না হয়, তাই ব্যক্তিগত জীবন, ব্যক্তিগতই থাক”।

   
 ⁠

তবে এই ব্যক্তি যে তাঁর প্রথম প্রেমিক নন সেই কথাও বলেছেন তিনি। প্রথম প্রেমিকের কথা বলতে গিয়ে দিতিপ্রিয়া বলেন, আগের প্রেমিক ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গেই যুক্ত। সেই সম্পর্ক ভাঙার পর মানসিক চাপ কাটাতে তাঁর অনেক সময় লেগেছে। কথা বলতে বলতেই চোখ ছলছল করে আসে দিতিপ্রিয়ার। যখন বুঝেছেন অপর তরফের কোনও ইমোশনাল অ্যাটাচমেন্ট নেই। তখন মিউচুয়ালিই সেই সম্পর্ক থেকে বের হয়ে এসেছেন তাঁরা।

  
 ⁠

দিতিপ্রিয়ার এখন বয়স ২১ অপরদিকে এই ঋভু বাবুর এখন বয়স ২৩। তারা কবে সংসার জীবন শুরু করবেন সে কথা জানতে চাইলে দিতিপ্রিয়া বলেন, ” আমরা দু’জনেই বিয়ের জন্যে এখনও খুব ছোট। আমাদের প্রজন্মের অনেকেই বিয়ে নামক এই ইনস্টিটিউশনটায় বিশ্বাস করে না। তবে হ্যাঁ, আমি বিয়েতে ভীষণভাবে বিশ্বাসী। এখনও অনেক দেরি আছে বিয়ে করতে। এই মুহূর্তে আমরা দুজনেই নিজেদের কেরিয়ারে ফোকাস করছি”।