মেয়ের বিয়েতে কি অনুপস্থিত থাকবেন শত্রুঘ্ন? পাত্রকে কি পছন্দ নয় বিহারী বাবুর?

Avatar

Published on:

সবার মত আমিও মনে করি...! মেয়ের ভিন ধর্মে বিয়ে করা নিয়ে একী জানালেন শত্রুঘ্ন?

সোনাক্ষীর বিয়ে নিয়ে কি খুশী নয় পরিবার? বারবার এমনটাই ইঙ্গিত মিলছে পরিবারের সদস্যদের কথায়। অভিনেত্রীর বাবার পর তার মামার মুখেও একই রকম আক্ষেপের সুর ধরা পরল। এবার শোনা যাচ্ছে মেয়ের বিয়েতে গরহাজির থাকতে পারেন শত্রুঘ্ন। এই জল্পনা কতটা ঠিক আদৌ? সেই বিষয়ে এবার মুখ খুললেন অভিনেত্রীর মামা।

মেয়ের বিয়ের দিনক্ষণ সোশ্যাল মিডিয়ায় জানতে হয়েছিল বলে আক্ষেপ প্রকাশ করেছিলেন শত্রুঘ্ন সিনহা। এরপরেই তিনি তাঁর মেয়ের বিয়েতে থাকবেন না বলে গুজব ছড়িয়েছে। এই বিষয়টির অবশ্য নিষ্পত্তি করেছেন অভিনেত্রীর মামা।

   
 ⁠

তিনি বলেন, যদিও সোনাক্ষীর মামা জানিয়েছেন, এই খবর একেবারেই ভ্রান্ত। সোনাক্ষীর বিয়েতে হাজির থাকবেন শত্রুঘ্ন। শুধু তিনি একটি কারণেই হতাশ! সোনাক্ষী নাকি তাঁকে কিছু না জানিয়েই বিয়ের তারিখ ঠিক করেছেন।

  
 ⁠

এদিকে বাড়ির মেয়ের বিয়েতে তারা মঙ্গল কামনা জানালেও কোথাও গিয়ে যেন একটা তাল কাটছে। ২৩ শে জুন ৭ বছরের পুরনো প্রেমিক জহির ইকবালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সোনাক্ষী সিনহা। ইতিমধ্যে আমন্ত্রণপত্র ছাপা হয়ে গিয়েছে। অতিথিদের নিমন্ত্রণ করাও হয়ে গিয়েছে। কিন্তু অভিনেত্রীর বাবা শত্রু গুলো সিনহা নাকি এই গোটা বিষয়টি জেনেছেন সোশ্যাল মিডিয়া থেকেই। আর তাতেই খানিকটা অভিমান প্রকাশ করেছিলেন তিনি।

বাবার পর অভিনেত্রীর মামাও আক্ষেপ প্রকাশ করে অভিনেত্রীর মামা পহলাজ নিহালানি বলেন, “আজকালের বাচ্চারা তাঁদের নিজের সিদ্ধান্ত নেন, তাতেই পরিবারের খুশি হওয়া উচিত। তবে বিয়ের গুরুত্বপূর্ণ বিষয় হল তাঁর যেন দাম্পত্য জীবনে সুখী হন”৷ এরপরেই তার সংযোজন, “আমার আশীর্বাদ রয়েছে ওদের সঙ্গে। অবশেষে তারা বিয়ে করছেন। আমি তাঁর মঙ্গলকামনা করছি৷”

মেয়ের বিয়ের খবর শুনে শত্রুঘ্ন সিনহা বলেছিলেন, “আমি কারুর সঙ্গে কথা বলিনি মেয়ের বিয়ের পরিকল্পনা নিয়ে।আমাকে সে এখনও কিছু জানায়নি। মিডিয়াতে যেটুকু পড়েছি সেইটুকুই জানি। যখন সে আমাকে এবং আমার স্ত্রীকে সবটা জানাবে তখন আমি নিঃসন্দেহে দম্পতিকে আমার আর্শীবাদ করব। চাই মেয়ে সবসময় খুশি থাকুক”।

তবে খানিকটা অভিমান থেকেই তিনি বলেন, ” এইটুুকুই বলব, আজকালকার বাচ্চারা বাপ-মা’র অনুমতি নেওয়ার প্রয়োজন মনে করা, শুধু সিদ্ধান্ত জানিয়ে দেয়। আমরাও অপেক্ষা করছি, ওদের সিদ্ধান্তটা জানবার”।