বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হেমা! খবর জানতে পেরেই যা করলেন ধর্মেন্দ্রর মা….

Avatar

Published on:

ধর্মেন্দ্রর সঙ্গে পরকীয়াই কাল! হেমার কড়া পদক্ষেপ, অবশেষে বড়পর্দা থেকে বিলুপ্ত হলেন এই অভিনেত্রী

ধর্মেন্দ্র সঙ্গে হেমা মালিনীর সম্পর্ক নিয়ে জল ঘোলা হয়েছে বিস্তর। প্রথম পক্ষের বউ প্রকাশ কৌরের সঙ্গে দাম্পত্য চলাকালীনই হেমা মালিনীকে বিয়ে করেন ধর্মেন্দ্র। হেমা মালিনীও চাননি কখনোই ধর্মেন্দ্র তার আগের পক্ষে স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ করুক।

জানা যায় প্রেমের সম্পর্কে থাকাকালীন সময়েই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন হেমা মালিনী। গর্ভে তখন এষা দেওল। এই অবস্থায় হেমা মালিনীকে বিয়ে করেন ধর্মেন্দ্র। কিন্তু প্রথম পক্ষের বউ প্রকাশ কৌরকে তখনও তিনি ডিভোর্স দেননি। এর মধ্যেই এই খবর জানতে পারেন ধর্মেন্দ্রর মা সতবন্ত কৌর।

   
 ⁠

এরপরেই ধর্মেন্দ্রর মা বাড়িতে কাউকে কিছু না জানিয়েই লুকিয়ে দেখা করেন হেমা মালিনীর সঙ্গে। দুহাত ভরে হেমা মালিনীকে আশীর্বাদ করেছিলেন সতবন্ত। ধর্মেন্দ্রর মায়ের সঙ্গে দেখা করে আপ্লুত হয়েছিলেন হেমাও।

  
 ⁠

এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে হেমা মালিনী জানিয়েছিলেন, “ধর্মেন্দ্রের মা খুব আন্তরিক এবং দয়ালু ছিলেন। আমার মনে আছে কী ভাবে উনি জুহুর একটি ডাবিং স্টুডিয়োতে আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন। এষা তখন আমার গর্ভে। বাড়ির কাউকে কিছু জানাননি উনি। আমি তাঁর পা ছুঁয়ে প্রণাম করেছিলাম। উনি আমায় জড়িয়ে ধরে বললেন, ‘সব সময় খুশি থেকো।’ ওঁর সঙ্গে দেখা হয়ে আমার মন ভরে গিয়েছিল”।