ক্যাটরিনা-আলিয়ার তিক্ত সম্পর্কের জেরেই কি থমকে ‘জি লে জারা’? এবার মুখ খুললেন রণবীর-পত্নী

Avatar

Published on:

ক্যাটরিনা-আলিয়ার তিক্ত সম্পর্কের জেরেই কি থমকে 'জি লে জারা'? এবার মুখ খুললেন রণবীর-পত্নী

একসময় ক্যাটরিনা আর রণবীরের সম্পর্কের খবরে তোলপাড় ছিল বলিউড। কিন্তু মাঝে আলিয়া আসায় সম্পর্কে ভাটা পড়েছে। চির ধরেছে ক্যাটরিনা আলিয়ার বন্ধুত্বে। এবার তার প্রভাবই কি পড়ছে জি লে জারা ছবির উপর?

২০২১ সালে প্রথমবার একসঙ্গে কাজ করতে রাজি হয়েছিলেন আলিয়া-ক্যাটরিনা। কিন্তু দীর্ঘ ৩ বছরেও এগোয়নি প্রোজেক্টের কাজ। প্রিয়াঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে গুঞ্জনের কারণে ফারহান আখতারের এই প্রকল্পটি স্থগিত হয়ে গেছে বলে জল্পনা চলছে।

   
 ⁠

প্রথমে জানা যায় প্রিয়াঙ্কার ছবির চূড়ান্ত চিত্রনাট্য পছন্দ হয়নি। কিন্তু পরে জানা যায়, ফারহানের সঙ্গে আলোচনায় এই ছবি করতে ফের রাজি হয়েছেন প্রিয়াঙ্কা। এমনকি আলিয়া, ক্যাটরিনাকেও তিনি রাজি করাবেন বলে দায়িত্ব নিয়েছেন।

  
 ⁠

এই ছবি নিয়ে আলিয়া বলেন, বলেন, ‘আমার মনে হয় ছবিটি বানানোর উদ্দেশ্য সবার দৃষ্টিকোণ থেকেই খুব শক্তিশালী।কখনও কখনও সবকিছুর জন্য একটি সময় এবং স্থান থাকে এবং আপনাকে কেবল একত্রিত হওয়ার সঠিক সময়ের জন্য অপেক্ষা করতে হবে। তবে আমি মনে করি প্রত্যেকে এটাই চায় ছবিটা বড়পর্দায় হিট করুক। সেটা যবেই হোক’।

ইতিমধ্যেই দেশে এসে ফারহান আখতারের সঙ্গে দেখা করেছেন পিগি চপস। সূত্রের খবর, ফারহানের বাড়িতে গিয়ে দেখা করেন তিনি। জানা যাচ্ছে, পরিচালকের বহু প্রতীক্ষিত ছবি জি লে জারা নিয়ে কথা হয়েছে তাঁদের মধ্যে।

জিন্দেগি না মিলেগি দুবারা-র মত স্টাইলেই তিন মহিলা বন্ধুর রোড ট্রিপের গল্প নিয়ে ভাবা হয়েছে জি লে জারা ছবিটি। এরজন্য বাছাই করা হয়েছিল প্রিয়াঙ্কা, ক্যাটরিনা ও আলিয়াকে। তিন অভিনেত্রীই প্রাথমিক ভাবে রাজি হয়ে গিয়েছিলেন।