মনুষ্যত্বে বিশ্বাস করি! সোনাক্ষীর ধর্মান্তরিত হওয়ার জল্পনায় জল ঢাললেন হবু শ্বশুর

Avatar

Published on:

মনুষ্যত্বে বিশ্বাস করি! সোনাক্ষীর ধর্মান্তরিত হওয়ার জল্পনায় জল ঢাললেন হবু শ্বশুর

রাত পোহালেই মেয়ের বিয়ে। চূড়ান্ত ব্যস্ততা শত্রুঘ্ন সিনহার বাড়িতে। আলোর রোশনাই, মেহেন্দি, লোকজনে এলাহী ব্যবস্থা। এরমধ্যেই গুঞ্জন উঠছে মুসলিম জাহিরকে বিয়ের পর কি ধর্ম পরিবর্তন করবেন সোনাক্ষী? এই নিয়ে অবশ্য জবাব দিলেন অভিনেত্রীর শ্বশুর তথা জাহিরের বাবা।

ধর্মান্তরিত হওয়ার প্রসঙ্গে জাহিরের বাবা জানান, “যা রটেছে তা একেবারেই ঠিক নয়। সোনাক্ষী একেবারেই ধর্ম পরিবর্তন করছে না। দুটো মনের মিল হচ্ছে। ধর্ম এখানে কোনও প্রতিবন্ধকতাই নয়। আমি মনুষ্যত্বে বিশ্বাস করি। হিন্দুরা যাকে ভগবান মনে করেন ইসলাম ধর্মাবলম্বীদের কাছে তিনিই আল্লাহ। দিনের শেষে আমরা সবাই মানুষ। জাহির ও সোনাক্ষীকে আমার অনেক অনেক আশীর্বাদ”।

   
 ⁠

মেয়ের বিয়ের তারিখ সামাজিক মাধ্যম থেকে জানতে হয়েছিল বলে আক্ষেপ প্রকাশ করেছিলেন শত্রুঘ্ন সিনহা। শোনা গিয়েছিল মেয়ের হবু বর জাহিরকে নাকি পছন্দও নয় তাঁর। কিন্তু এবার এই সব বিতর্কে জল ঢেলে বিহারী বাবু জড়িয়ে ধরলেন হবু জামাইকে। আর মুহূর্তেই ভাইরাল হয়েছে সেই ছবি।

  
 ⁠

জাহিরের বাড়িতে গিয়েছিলেন শত্রুঘ্ন। অভিনেতার পরিবারের সঙ্গেও দেখা করেন তিনি। তার পরেই মেয়ের হবু স্বামীকে পরম স্নেহে জড়িয়ে ধরেন তিনি। পাপারাৎজির ক্যামেরায় বন্দি হয় সেই মিষ্টি মুহূর্ত।মেয়ের বিয়ের আগে হালকা মেজাজে দেখা গেল তাঁকে।

শত্রুঘ্ন মেয়ের বিয়েতে থাকবেন না বলে গুজব ছড়িয়েছিল। এই বিষয়টির অবশ্য নিষ্পত্তি করেছেন অভিনেত্রীর মামা।
সোনাক্ষীর মামা জানিয়েছিলেন, এই খবর একেবারেই ভ্রান্ত। সোনাক্ষীর বিয়েতে হাজির থাকবেন শত্রুঘ্ন। শুধু তিনি একটি কারণেই হতাশ! সোনাক্ষী নাকি তাঁকে কিছু না জানিয়েই বিয়ের তারিখ ঠিক করেছেন।