১৪ বছরের সম্পর্কে কেন ইতি টানলেন হৃত্বিক-সুজান? এত বছর পর কারণ জানালেন তারকার প্রাক্তন পত্নী

Avatar

Published on:

১৪ বছরের সম্পর্কে কেন ইতি টানলেন হৃত্বিক-সুজান? এত বছর পর কারণ জানালেন তারকার প্রাক্তন পত্নী

হ্যাপি কাপল বলেই ইন্ডাস্ট্রিতে পরিচিত ছিলেন হৃত্বিক ও সুজান। কিন্তু দুজনের মধ্যে হঠাৎ মনোমালিন্যের কারণে বিবাহ বিচ্ছেদ হয়েছে এই জুটির। কিন্তু তাও মাঝে মাঝেই একসঙ্গে দেখা যায় তাঁদের। যদিও এতদিন বিচ্ছেদের প্রকৃত কারণ নিয়ে মুখ খোলেননি কেউই। তবে এবার সুজানের মুখে শোনা গেল বিচ্ছেদের আসল কারণ।

২০০০ সালে বিয়ে হয় সুজান ও ঋত্বিকের। টানা ১৪ বছরের সংসার এই জুটির, ২০১৪ সালে তাঁরা আলাদা হয়ে যান তাঁরা। সুজন খান খোরপোশ বাবদ হৃত্বিকের থেকে চেয়েছিলেন ৪০০ কোটি টাকা। যদিও শোনা যায় হৃত্বিক রোশন সেই পরিমাণ টাকা দিয়ে উঠতে পারেননি, পরবর্তীতে ৩৭৮ কোটি টাকায় সেই বিবাহ বিচ্ছেদ হয়।

   
 ⁠

সুজান বলেন, “আমার সঙ্গে হৃত্বিকের কোনও তিক্ততার সম্পর্ক নেই। আমরা একে অপরকে ভীষণ সম্মান করি। কিন্তু একটা সময় পর মনে হয়েছিল, আমাদের আর একসঙ্গে থাকা ঠিক হবে না”। তাঁর আরও সংযোজন, “আমাদের মধ্যে আর সেই টান ছিল না। ফলে আমরা আলাদা হয়ে যাই”।

  
 ⁠

হৃত্বিক রোশন ও সুজনকে বর্তমানে প্রায়ই একসঙ্গে দেখা যায়। যদিও তাঁরা এখন নতুন সম্পর্কে রয়েছেন। কিছুদিন আগেই দেখা গেল ছেলের সৌজন্যে ফের একসঙ্গে হলেন তাঁরা। ছেলে স্নাতক ডিগ্রি অর্জন করেছে। সেই সুবাদেই এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুজন। ছেলেকে নিয়ে ছবিও তুলেছেন

কিন্তু যতই একসঙ্গে ছবি তাঁরা তুলুক না কেন হৃত্বিকের মনে সাবা আর সুজানের মনে আরসালান জায়গা করে নিয়েছে এখন। কখনও ট্রিপ, কখনও আবার পরিবারের সকলকে নিয়ে ডিনার ডেটে যেতে দেখা যায় তাঁদের। দুই ছেলের জন্য বন্ধুত্ব বজায় রাখলেও দুজনের মধ্যে পুরোনো সম্পর্ক ফিরে আসার আর কোনো জায়গা নেই।