সালমান না শাহরুখ? কে বেশি পছন্দের প্রীতির, কাকে দিলেন ফুল মার্কস?

Avatar

Published on:

সালমান না শাহরুখ? কে বেশি পছন্দের প্রীতির, কাকে দিলেন ফুল মার্কস?

দেড় দশক ধরে সেলুলয়েড জগৎ থেকে দূরে প্রীতি জিন্টা। তবে এত বছর পর ফের ডিম্পল গার্লকে দেখা যাবে বড় পর্দায়। সানি দেওলের বিপরীতে অভিনয় করবেন তিনি। একইসঙ্গে চমক থাকবে প্রযোজনার ক্ষেত্রেও। কারণ এই ছবির প্রযোজক আমির খান। তবে এই অভিনেত্রীর প্রিয় কে শাহরুখ নাকি সালমান? সেই নিয়ে জবাব দিলেন তিনি।

অনুরাগীদের প্রশ্ন ছিল অভিনেত্রীর কাছে শাহরুখ ও সালমানকে নিয়ে। শাহরুখের সঙ্গে জুটি বাঁধার প্রসঙ্গে প্রীতি বলেন, “যখন আমরা খুব ভাল একটি চিত্রনাট্য পাব, যেখানে শুধু আমরা দুজনই অভিনয় করতে পারব, তখনই একসঙ্গে কাজ করব। তত ক্ষণ অপেক্ষা করতে হবে”। কিং খানের প্রশংসা করে প্রীতি বলেন, “শাহরুখ খুব প্রতিভাবান অভিনেতা। এ ছাড়াও সহ-অভিনেতা হিসেবে খুবই উদার ও রসিক। ‘দিল সে’ ছবির সময় ওঁর থেকে অনেক কিছু শিখেছি”।

   
 ⁠

অপরদিকে সালমানের সঙ্গে তাঁকে আবার কবে পর্দায় দেখা যাবে সেই নিয়ে জানতে চাইলে অভিনেত্রী বলেন, “যদি চিত্রনাট্য ভাল হয়, সব সম্ভব”। চোরি চোরি চুপকে চুপকে- তে সালমানের বিপরীতে দেখা গিয়েছিল প্রীতিকে। এই ছবিটাই প্রীতির প্রিয় ছবি বলেও জানান তিনি।

  
 ⁠

বলিউড সূত্রে খবর, ‘লাহোর ১৯৪৭’ ছবির মাধ্যমেই পর্দায় প্রত্যাবর্তন হতে চলেছে প্রীতির। ‘গদর ২’ ছবির সাফল্যের পর সানির সঙ্গে জুটি বাঁধার ক্ষেত্রে আগ্রহ প্রকাশ করেন খোদ আমির খান। আমিরের প্রযোজনাতেই তৈরি হতে চলেছে ‘লাহোর ১৯৪৭’ ছবিটি। এবার বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমিকে নাকি গুরুত্বপূর্ণ এক চরিত্রের জন্য প্রস্তাব দিয়েছেন নির্মাতারা।

মণি রত্নম পরিচালিত প্রীতি জিন্টার প্রথম ছবি, ‘দিল সে’। নিজের কেরিয়ার জীবনে জুটি বেঁধেছেন হৃতিক রোশন, আমির খান, সলমন খান, শাহরুখ খানের মতো তাবড় তারকাদের সঙ্গে। সোলজার’, ‘সংঘর্ষ’, ‘হর দিল জো প্যার করেগা’, ‘মিশন কাশ্মীর’, ‘চোরি চোরি চুপকে চুপকে’, ‘সালাম নমস্তে’, ‘বীর জ়ারা’-র মতো ছবিতে দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি।