শক্তিরূপিনী, স্নেহদায়িনী হতে হবে! জন্মদিনে মেয়েকে সাহস জুগিয়ে শুভেচ্ছা মায়ের

Avatar

Published on:

শক্তিরূপিনী, স্নেহদায়িনী হতে হবে! জন্মদিনে মেয়েকে সাহস জুগিয়ে শুভেচ্ছা মায়ের

জন্মদিন মানেই বিশেষ কিছু। গতবার বিদেশের মাটিতে জন্মদিন পালন করলেও এবারে দেশেই ছিলেন ঋতাভরী চক্রবর্তী। ২৬ জুন ৩২- এ পা রাখলেন সকলের প্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। আর জন্মদিনে ছোটবেলার ছবি শেয়ার করে আদরে ভালোবাসায় ভরিয়ে দিলেন মা শতরূপা স্যান্যাল।

আজ জন্মদিন ঋতাভরীর। যদিও তার অনেক আগে থেকেই শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন পর্ব। অনুগামীরা বার্থডে স্পেশাল পোস্টের অপেক্ষায় ছিলেন। ভক্তদের চাহিদা পূরণে জন্মদিন সেলিব্রেশনের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন তিনি।

   
 ⁠

মেয়ের ছোটবেলার বেশ কিছু ছবি শেয়ার করে একটি দীর্ঘ কবিতা লিখেছেন মা। কবিতার শেষে তিনি লিখেছেন, “শুভ জন্মদিনের স্নেহাশিস হামি নিও, সোনা মা! মানুষ হিসেবে অনেক বড় হতে হবে, মা গো! সত্যিকারের শক্তিরূপিনী, স্নেহদায়িনী হতে হবে! এই আশীর্বাদ করি”।

  
 ⁠

বঙ্গ ললনা বলতে যা বোঝায় একেবারে তার আইডিয়াল উদাহরণ ঋতাভরী চক্রবর্তী। তার চাহনি, চলন ধরন সবকিছুই যেন ঘুম কাড়ে দর্শকদের। তবে এবার টলিউড ছাপিয়ে বি টাউনেও রমরমা তাঁর। এবার পাপুয়া নিউ গিনির ছবিতে অভিনয় করবেন ঋতাভরী। ভারতের সঙ্গে যৌথ প্রযোজনায় এই ছবিটি তৈরি হবে। বাংলার কাছে যে এটি বাড়তি সম্মানের তা নিঃসন্দেহে বলা যায়।

আন্তর্জাতিক খ্যাতনামাসম্পন্ন ডা. বিজুকুমার দামোদরন ছবিটির পরিচালনার দায়িত্ব নিয়েছেন। ছবির নাম, পাপা বুকা। সিনেমার মিউজিকের দায়িত্বে রয়েছেন তিনবারের গ্র্যামি জয়ী শিল্পী রিকি। জুলাই থেকেই শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।