একটুও কি ইচ্ছে করে না? স্বামীকে নিয়ে মারাত্মক অভিযোগ দোলনের

Avatar

Published on:

স্বামীর জন্যই একাধিক কাজ হাতছাড়া! দীপঙ্করের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ দোলেন রায়ের

দুজনের বয়সের পার্থক্য ২৬ বছর। কিন্তু তাও প্রেম অটুট এখনও। বয়স কোনও ভাবেই বাধা হয়ে দাঁড়ায়নি এই দম্পতির কাছে। দীপঙ্কর দে এবং দোলন রায়, অসম বয়সী জুটি হলেও সুখী জুটি হিসেবেই পরিচিত ইন্ডাস্ট্রিতে।

এবার নিজের স্বামীকে নিয়ে অভিযোগ করে বসলেন দোলন। এক প্রথম সারির সংবাদ মাধ্যমকে তিনি জানান, তার স্বামী এখন ভালো আছেন। তবে একেবারেই কথা শোনেন না। দোলন বলেন, “একেবারেই নিজের চেহারার যত্ন নেয় না। বাথরুমে কত রকমের প্রসাধনী রাখা থাকে। কিন্তু সেগুলো কিছুই মাখতে চান না উনি। এমনকি ময়েশ্চরাইজার পর্যন্ত লাগাতে চায়না। আমি তাই জিজ্ঞেস করি তোমার ইচ্ছে করে না একটু নিজের যত্ন নিতে”?

   
 ⁠

কিন্তু বয়সের এত পার্থক্যের জন্য তাঁদের মধ্যে কি শারীরিক সম্পর্ক হয়? তাঁদের অন্তরঙ্গ জীবন কতটা সুখের? এই সব কিছু নিয়ে কোনও রাখঢাক না রেখেই মুখ খুলেছেন অভিনেত্রী।নিজেদের সুখী দাম্পত্য জীবনের মূলমন্ত্র জানিয়েছেন।

  
 ⁠

অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেছেন, “একটা সময় পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। তারপর যা হয় মেয়েরাই সব সময় কম্প্রোমাইজ করে। না হলে তো একটা অশান্তির পরিবেশ সৃষ্টি হয়। ও তো আমার জীবনে প্রায় প্রথমই। আমি স্যাচুরেটেড হয়ে গিয়েছি। ও হয়তো শেষ বয়সে ওর পারা বা না পারা নিয়ে স্যাচুরেটেড হিয়ে গিয়েছে”।

তিনি বলেন, “কিছুটা মানিয়ে নেওয়া, কারণ মানুষটা ভালবাসাটা এত বেশি যে তখন এগুলো খুব একটা গুরুত্বপূর্ণ হয়ে ওঠেনি। ওকে এগুলো অনুভব করতে দিইনি। তাতে কি সম্পর্কটা ঠিক থাকবে। আমার কিছু হয়ে গেলে এতটা নার্ভাস হয়ে যায় যে ভুলভাল সব কিছু করে ফেলে।”