মেয়ের বিয়ে মিটতেই হাসপাতালে ভর্তি হলেন শত্রুঘ্ন! হঠাৎ কী হল বর্ষীয়ান অভিনেতার?

Avatar

Published on:

সবার মত আমিও মনে করি...! মেয়ের ভিন ধর্মে বিয়ে করা নিয়ে একী জানালেন শত্রুঘ্ন?

মেয়ের বিয়ে হয়েছে পাঁচ দিনও হয়নি এর মধ্যেই হাসপাতালে ভর্তি হলেন শত্রুঘ্ন সিনহা। মুম্বাইয়ে কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হলো তাকে। হঠাৎ তার হাসপাতালে ভর্তি হওয়ায় উদ্বিগ্ন তার অনুরাগী মহল। সকলেরই প্রশ্ন শুভ অনুষ্ঠান এমন কী হলো যার জন্য তাকে হাসপাতালে ভর্তি করতে হলো।

তবে শত্রুঘ্ন সিনহার পরিবার সূত্রে জানা গিয়েছে, তেমন কিছুই হয়নি তার। বরং রুটিন চেক আপের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে বিহারী বাবুকে। তিনি আপাতত সুস্থই রয়েছেন। হাসপাতালে গিয়ে দেখে এসেছে তার মেয়ে সোনাক্ষী সিনহা এবং জামাই জাহির ইকবাল।

   
 ⁠

মেয়ের বিয়ে ঠিক হওয়ার পর থেকেই গুজব রটেছিল শত্রুঘ্ন হয়তো তার মেয়ের বিয়েতে রাজি নয়। এমনকি তার মেয়ের বিয়েতে তিনি অনুপস্থিত থাকতে পারেন বলেও খবর হয়েছিল। কিন্তু সেই সমস্ত জল্পনাকে উড়িয়ে দিয়ে নব দম্পতিকে বিয়ের আসরে আশীর্বাদ করেছেন তিনি। এদিকে মুসলিম ধর্মে বিয়ে হওয়ায় সোনাক্ষী বিয়ের পর ধর্মান্তরিত হবেন কিনা, তাই নিয়েও প্রশ্ন উঠেছিল। তারও জবাব দিয়েছিলেন শত্রুঘ্ন।

  
 ⁠

অভিনেতা জানিয়েছিলেন, “সোনাক্ষী-জাহির কোনও অন্যায় করেনি। তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে কারও কিছু বলার অধিকার নেই। যাঁদের কোনও কাজ নেই। তাঁরাই এমন বলে থাকে।যাকে ভালোবেসেছে, তাঁকেই বিয়ে করছে। একে লাভ জিহাদ বা অন্য কিছুর নাম দেওয়া অনুচিত। তাই ওসবে পাত্তা না দেওয়াই ভালো”।