কিং খানের মেয়ে হয়েও বচ্চন পরিবারে ঢোকায় বাধা! অগস্ত্যর সঙ্গে প্রেম করলে মানতে হবে এই শর্ত

Avatar

Published on:

কিং খানের মেয়ে হয়েও বচ্চন পরিবারে ঢোকায় বাধা! অগস্ত্যর সঙ্গে প্রেম করলে মানতে হবে এই শর্ত

প্রকাশ্যে প্রেমের কথা স্বীকার না করলেও, গোপনে কিন্তু এই দুজনের প্রেম নজরে পড়েছে সবার। সুহানা খান ও অগস্ত্যা নন্দা বর্তমানে চর্চিত কাপল। লন্ডনে নাইটক্লাবে রাত পার্টিতে অন্তরঙ্গ ছবি ভাইরাল সুহানা ও অগস্ত্যর। কিন্তু শুধু মিঞা বিবি রাজি হলেই হবে না। বচ্চন পরিবারে এন্ট্রি নিতে গেলে আগে মন জয় করতে হবে পরিবারের তিন মহিলার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ছবি। সেখানেই অন্তরঙ্গ হিসেবে দেখা গিয়েছে এই কাপলকে। অন্যতম চর্চিত ‘বন্ধুত্ব’ অগস্ত্য-সুহানার। জোয়া আখতারের ‘আর্চিস’ ছবির শুটিং ফ্লোর থেকেই আলাপ হয় আগস্ত্যা নন্দা ও সুহানার। তারপর বন্ধুত্ব হয় গাঢ়। এখন শোনা যাচ্ছে নাকি প্রেম করছে এই দুই স্টার কিড।

   
 ⁠

কিন্তু শাহরুখের মেয়ে বলেই যে বচ্চন পরিবারে ঢোকার সবুজ সঙ্কেত মিলবে তেমনটা নয়। বরং শাহেনশাহর বাড়িতে প্রবেশ করতে গেলে আগে মন জয় করতে হবে বাড়ির তিন নারীর। তাঁরা হলেন, এক নব্যা (অগস্ত্যের দিদি), দ্বিতীয় শ্বেতা (অগস্ত্যের মা) তৃতীয় জয়া (অগস্ত্যের দিদিমা)। নব্যা অবশ্য জানিয়েছেন, এই তিন নারীর মধ্যে সব থেকে কঠিন নাকি দিদিমা জয়ার মন জয় করা।

  
 ⁠

জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চি’ ছবিতে জুটি বেঁধে নজর কেড়েছেন শাহরুখকন্যা সুহানা খান ও অমিতাভের নাতি অগস্ত্যা। এরমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়েছেন অগস্ত্য। এখানে একবার গৌরী খানের কমেন্ট নজর কেড়েছিল।

দেখা গিয়েছে, গৌরী খান অগস্ত্যকে আলিঙ্গন পাঠালেন। গৌরীর এমন কাণ্ড নজরে পড়েছে নেটিজেনদের। নেটপাড়ার মতে, অগস্ত্য ও সুহানার প্রেমে গৌরী সবুজ সংকেত দিয়েছেন সোশাল মিডিয়ায় এমন মন্তব্য করে।