তোমার প্রতি কৃতজ্ঞ, এই জয় তোমারও! মাঠ ছেড়েই স্ত্রীকে ধন্যবাদ বিরাটের

Avatar

Published on:

তোমার প্রতি কৃতজ্ঞ, এই জয় তোমারও! মাঠ ছেড়েই স্ত্রীকে ধন্যবাদ বিরাটের

১৭ বছরের শাপমুক্তি হয়েছে। ঘরে টি টোয়েন্টি বিশ্বকাপ এনেছে ভারত। সাউথ আফ্রিকাকে ৭ রানে দুর্মুশ করে আকাশ চিরে উড়ছে তেরঙা। আবেগে আনন্দে চোখ ভিজেছে গোটা ভারতবাসীর। দীর্ঘ ১৭ বছর পর আবার সেই জয়ের স্বাদ। বিরাট যে সত্যিই কিং কোহলি তা আরও একবার বুঝিয়ে দিলেন। এরপরেই শুভেচ্ছা জানিয়েছিলেন অনুষ্কা। এবার পাল্টা ভালবাসা ফিরিয়ে দিলেন বিরাটও। স্ত্রীকে কৃতজ্ঞতা জানালেন।

জয়ের মুহূর্তের ছবি পোস্ট করে দলের অধিনায়কের স্ত্রী অনুষ্কা লিখেছিলেন, “আমার মেয়ের সবচেয়ে চিন্তা ছিল এই খেলোয়াররদের কেউ আছে কি না, যারা তাঁদের জড়িয়ে ধরবে, কারণ ওঁরা কাঁদছে। হ্যাঁ সোনা… আজ ওদের আদর করেছে দেশের ১.৫ বিলিয়ন ভারতবাসী। কী দুর্ধর্ষ জয়। চাম্পিয়নস… অনেক শুভেচ্ছা টিম ইন্ডিয়া”।

   
 ⁠

বিরাট কোহলি রবিবার পাল্টা ভালোবাসা ও কৃতজ্ঞতা জানিয়ে লিখেছেন, “তুমি ছাড়া এসবের কিছুই সম্ভব হত না প্রিয়তমা। তুমি আমাকে সবসময় নম্র রেখেছ। মাটির কাছাকাছি রেখেছ। সত্যিটা যা, তুমি সবসময় তা সেভাবেই তা আমার সামনে তুলে ধরেছ। তোমার প্রতি তাই আমি সবসময় কৃতজ্ঞ। এ জয় যেমন আমার, ঠিক তেমন তোমারও। তোমাকে অনেক ধন্যবাদ। @anushkasharma তোমাকে আমি খুব ভালোবাসি”।

  
 ⁠

বিরাটের উদ্দেশ্যে অনুষ্কা লিখেছিলেন, “এবং… এই মানুষটাকে ভালোবাসি আমি। যাকে ঘর বলতে গর্ব হয় আমার। যাও এবার আমার জন্য এক গ্লাস স্পার্কলং ওয়াটার খাও ও এই জয়কে উপভোগ করো”।

বেশির ভাগ সময়ই অনুষ্কাকে দেখা গিয়েছে গ্যালারিতে দাঁড়িয়ে চিয়ারআপ করতে। কিন্তু ছেলে ছোট থাকায় এখন খুব একটা মাঠে যাওয়া হয়না তাঁর। কিন্তু শুভেচ্ছা জানাতে বা উৎসাহ জোগাতে কোনও খামতি রাখেন না তিনি। আর তাই তো ইন্ডিয়া জেতা মাত্রই হুহু করে ধেয়ে এল শুভেচ্ছা বার্তা।