টাকা ছিল না রেশন কেনার, ধার করে পেট চালিয়েছেন! এই অভিনেতাই এখন কোটি কোটি টাকার মালিক

Avatar

Published on:

টাকা ছিল না রেশন কেনার, ধার করে পেট চালিয়েছেন! এই অভিনেতাই এখন কোটি কোটি টাকার মালিক

আশির দশকের বলিউডের অন্যতম সেরা অভিনেতা এখন ব্যস্ত নিজের ব্যবসা নিয়ে। খুব একটা দেখা মেলেনা এখন বড় পর্দায়। তবে ভালো অভিনয়ের সুযোগ পেলে এখনো পর্দা কাঁপাতে রাজি তিনি। যাকে নিয়ে কথা হচ্ছে তিনি ছবির এই ছোট্ট খুদে। চেনা কি যাচ্ছে তাঁকে? ছোটবেলায় রেশন কেনার মতো টাকাও ছিল না এক সময়ে।

ছবির এই ছোট্ট ছেলেটি বলিউডের হাসির সম্রাট। তার অভিনয়ে মুগ্ধ গোটা দুনিয়া। কে বলুন তো ইনি? ইনি হলেন গোবিন্দা। হ্যা ঠিকই পড়ছেন। ছবি দেখে যদিও চেনার উপায় নেই। নব্বইয়ের দশকে তাঁর সঙ্গে করিশ্মা কাপুরের জুটি বহু মানুষের পছন্দের ছিল৷ সুপারহিট বেশ কয়েকটি ছবি দর্শকদের কাছে এক বড় প্রাপ্তি হয়েছে।

   
 ⁠

একটা সময় ছিল যখন তাঁকেও অনেক লড়াই করতে হয়েছিল। যাঁর কাছে রেশন কেনার মতো টাকাও ছিল না। রেশনের জন্য টাকা দিতে পারতেন না, দোকানদার তাঁদের ঘণ্টার পর ঘণ্টা দাঁড় করিয়ে রাখতেন। ধার করে সংসার চালাতেন। ইংরেজি বলতে পারতেন না বলে হোটেলে চাকরির জন্য গেলেও ফিরিয়ে দেওয়া হয় তাঁকে।

  
 ⁠

শুধু করিশ্মা নন। গোবিন্দ ও রবিনা ট্যান্ডনের জুটিও ছিল সুপার ডুপার হিট। দুলহে রাজা, আন্টি নং ১, পরদেশি বাবুর মতো সিনেমাগুলি বক্স অফিসে ঝড় তুলেছিল। আজও তাঁদের হিট গানে নেচে এবং গেয়ে ওঠেন বিনোদনপ্রেমী মানুষ।