এক মিনিটে পারিশ্রমিক এক কোটি! বলি ইন্ডাস্ট্রির এই ব্যয়বহুল অভিনেত্রীকে চেনেন?

Avatar

Published on:

এক মিনিটে পারিশ্রমিক এক কোটি! বলি ইন্ডাস্ট্রির এই ব্যয়বহুল অভিনেত্রীকে চেনেন?

এক মিনিট অভিনয় করার জন্য এক কোটি টাকা পারিশ্রমিক। শুনতে অবাক লাগলেও এমনটাই দাবি করে বসেছেন ভারতীয় এই অভিনেত্রী। তার এই পারিশ্রমিকের বহর দেখে অবাক হয়েছেন অনেকেই। কথা হচ্ছে ঊর্বশী রাউতেলাকে নিয়ে।তাঁর পারিশ্রমিক নাকি এতটাই বেড়েছে যা তাবড় তাবড় অভিনেত্রীদের ছাপিয়ে যায়। বর্তমানে তিনি ইন্ডাস্ট্রির সবচেয়ে ব্যয়বহুল অভিনেত্রী।

অভিনয়ের দিক থেকে ২৯ বছর বয়সী এই অভিনেত্রী তেমন ছাপ ফেলতে না পারলেও মডেলিং দক্ষতার কারণে অনেক শো-এর বিচারক হয়েছেন। তাঁর নাচেও মুগ্ধ হয়েছে সিনে প্রেমীরা। জানা গিয়েছিল, দক্ষিণ ভারতের মেগাস্টার চিরঞ্জীবী অভিনীত ‘ভালতেয়ার ভিরাইয়া’-তে একটি আইটেম নম্বরের জন্য ২ কোটি টাকা চার্জ করেছিলেন। ছবিটি বক্স অফিসে দারুন হিট করেছিল।

   
 ⁠

সম্প্রতি জানা গিয়েছে এক ছবিতে তিন মিনিট কাজ করার জন্য তিন কোটি টাকা দাবি করেছেন অভিনেত্রী। অর্থাৎ হিসেব করে দেখতে গেলে এক মিনিটের জন্য এক কোটি টাকা। তার এই টাকা দাবি করার সঙ্গে সঙ্গেই তিনি ভারতের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী হয়ে উঠেছেন। কারণ এখনও পর্যন্ত এত বেশি পারিশ্রমিক কোন অভিনেত্রী দাবি করেন নি।

  
 ⁠

উর্বশী প্যারিস ফ্যাশন উইক ২০২৩-এ প্রথম সর্বকনিষ্ঠ সর্বোচ্চ আয়কারী ভারতীয় হিসেবে শো স্টপার হয়েছেন। ২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’-এর হাত ধরে অভিনয়ে জীবন শুরু করেন উর্ব্বশি। ২০১৪ সালে মিস্টার অ্যারাভাতের সঙ্গে কন্নড় ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু হয় তাঁর। ২০২২ সালে ‘দ্য লিজেন্ড’-এর হাত ধরে তামিল সিনেমায় ডেবিউ করেন।