ক্যান্সারের তৃতীয় পর্যায়ে প্রেমিকা! অসুস্থ হিনাকে নিয়ে একী মন্তব্য করলেন প্রেমিক রকি?

Avatar

Published on:

ও যখন হাসে, বাঁচার ইচ্ছে বেড়ে যায়! হিনাকে চোখে হারাচ্ছেন প্রেমিক

স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন হিনা খান। তৃতীয় পর্যায়ে রয়েছেন এই মারণ রোগের। তবে এখন আপাতত সুস্থ রয়েছেন তিনি। চিকিৎসা চলছে তার। এই পরিস্থিতিতে তিনি বলেছিলেন মানসিক শান্তি খুব প্রয়োজন এই সময়ে। পাশে থাকার মানুষের দরকার। তাঁর অবশ্য সেই মানুষ রয়েছে। এবার প্রেমিকার অসুস্থতায় নিজেদের বিয়ে নিয়ে হিনার প্রেমিক যা বললেন তা শুনে চমকে যাবেন অনুরাগীরা।

দীর্ঘ ১৩ বছরের প্রেমিক এই কঠিন মুহূর্তে পাশে রয়েছে হিনার। এই প্রেমিক হলেন প্রযোজক রকি জয়সওয়াল। ২০০৯ সালে ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিক যখন শুরু করেন হিনা তখন সেই ধারাবাহিক প্রযোজনা করেছিলেন রকি। সেখান থেকেই তাঁদের আলাপ। এরপর বন্ধুত্ব এগিয়েছে সম্পর্কের দিকে।

   
 ⁠

১৩ বছর ধরে একে অপরের সঙ্গে রয়েছেন তাঁরা। কিন্তু এখনও বিয়ে করেননি কেন এই জুটি? এই প্রসঙ্গে অবশ্য হিনা একবার জানিয়েছিলেন, “বিয়ে তাঁর কাছে কেবলই নিয়মমাত্র। মনের মিলটাই আসল। এও বলেছিলেন, কেরিয়ারকে প্রাধান্য দিতে গিয়েই বিয়ের পরিকল্পনা পিছিয়েছে তাঁদের। তবে আগামীতে বিয়ে করবেন তাঁরা। হয়তো দু’-তিন বছরের মধ্যেই বিয়েটা হবে”।

  
 ⁠

হিনার অসুস্থতা এবং বিয়ে সম্পর্কে রকি জয়সওয়াল জানিয়েছেন যে তাঁদের সম্পর্ক মোটেও ঠুনকো নয়৷ হিনা সুস্থ না হওয়া পর্যন্ত তিনি অপেক্ষা করবেন। বিয়ে করার কোনও তাড়া নেই তাঁর। এখন শুধু হিনার সুস্থ হওয়ার অপেক্ষায়। রকি বলেন, দুজনে একসঙ্গে ছিলেন এবং একসঙ্গেই থাকবেন।