চলতি মাসেই ডিভোর্স! কাছে এসেও ফের বিচ্ছেদের পথে অর্ণব-ঈপ্সিতা

Avatar

Published on:

চলতি মাসেই ডিভোর্স! কাছে এসেও ফের বিচ্ছেদের পথে অর্ণব-ঈপ্সিতা

টলিউডের ছোট পর্দার দুই জনপ্রিয় মুখ ঈপ্সিতা মুখোপাধ্যায় এবং অর্ণব বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি তাদের সম্পর্কের চর্চা এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। কারণ আইনি বিয়ের পর থেকেই তাদের মধ্যে বিচ্ছেদের গল্প শোনা যাচ্ছে।

ইতিমধ্যেই নিজের প্রোফাইল থেকে ঈপ্সিতার সঙ্গে সমস্ত ছবি মুছে ফেলেছেন অর্ণব। চলতি মাসেই নাকি বিচ্ছেদের পথে হাঁটবেন এই জুটি। গুঞ্জন ছড়িয়েছে আর কোনও ভাবেই সম্পর্ক জোড়া লাগার কোনও সম্ভাবনা নেই।

   
 ⁠

ঈপ্সিতা মুখোপাধ্যায় এবং অর্ণব বন্দ্যোপাধ্যায় ২০২২ এর জানুয়ারি মাসেই আইনি বিয়ে সেরেছেন। এরপর থেকেই সংসার ধর্ম শুরু করেছিলেন এই যুগল। কথা ছিল ওই বছরেরই ডিসেম্বরে তারা আনুষ্ঠানিক বিয়ে সারবেন। কিন্তু তাল কেটেছিল বিয়ের নয় মাসের মধ্যেই।

  
 ⁠

এই তারকা দম্পতি আইনি বিয়ের নয় মাসের মধ্যেই আলাদা হয়ে যায়। কিন্তু এরপর পুনরায় সব ঠিক হয়ে যায়। কিন্তু ফের তাল কাটল। জানা যায়, অর্ণব এবং ঈপ্সিতা বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন। জানা গিয়েছে, ডিভোর্স ফাইল করা হয়ে গিয়েছে। এই মাসেই আইনতভাবে আলাদা হবেন তাঁরা। কয়েক দিন পরই মামলার শেষ শুনানি। যা ঘিরে স্বাভাবিকভাবেই মন খারাপ হয়ে পড়ে তাদের অনুরাগীদের।

বিচ্ছেদের গুঞ্জনের মাঝে অর্ণব সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেছিলেন। সেখানে দেখা যাচ্ছে বিজন বাড়িতে পাহাড়ের কোলে এই দম্পতির এক প্রেমময় ছবি। যদিও ছবিটা একেবারেই ঝাপসা। এমনকি ক্যাপশনেও লেখা রয়েছে ‘ব্লারড’। এহেন প্রেম মাখা ছবিতে এই ধরনের ঘিরে উস্কে উঠেছিল জল্পনা। ভক্তরা অনেকেই প্রশ্ন করছেন এই ঝাপসার কারণ কি। তবে কি প্রেমের ছোঁয়া, মূল্যোমালিন্য মুছে যাওয়া ইঙ্গিত? নাকি সম্পর্ক যে ঝাপসা হচ্ছে সেই ইঙ্গিতই দিচ্ছেন এই দম্পতি। তবে এবার শোনা গেল আলাদাই হচ্ছে দুজনের পথ।