এই বয়সেই বিপুল সম্পত্তির অধিকারী! জাহ্নবী কাপুরের পারিশ্রমিকের পরিমাণ জানলে চমকে যাবেন

Avatar

Published on:

খাদ্যে বিষক্রিয়া! তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল জাহ্নবী কাপুরকে, এখন কেমন আছেন অভিনেত্রী?

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর এখন বলিউড কাপাচ্ছেন। এই বয়সেই তাঁর সম্পত্তির পরিমাণ শুনলে চোখ কপালে উঠবে। এক একটি ছবি করতে তার পারিশ্রমিকের পরিমাণ বড় বড় অভিনেতাদেরও হার মানাবে।

শোনা যায়, সিনেমার জন্য ৫ থেকে ১০ কোটি টাকা পারিশ্রমিক পান জাহ্নবী। বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে যুক্ত জাহ্নবী। সেখান থেকেও নাকি জাহ্নবী ৭০ থেকে ৮০ লক্ষ আয় করেন। জাহ্নবীর মোট সম্পত্তির আর্থিক মূল্য প্রায় ৮২ কোটি টাকা।

   
 ⁠

এদিকে, চেন্নাইয়ে মেয়েকে একটি বাড়ি উপহার দিয়েছিলেন শ্রীদেবী। মায়ের স্মৃতি এই বাড়িতেই এবার গেস্ট হাউস বানিয়েছে শ্রীদেবী কন্যা। সারা বাড়ি ছড়িয়ে ছিটিয়ে রয়েছে, শ্রীদেবীর স্মৃতি। যে কোন পর্যটকই সেখানে গেলে থাকতে পারবেন।

  
 ⁠

সূত্রের খবর, এই বাড়ির ভাড়া ২৫ হাজার টাকা। বাড়ির আনাচে কানাচে দেয়াল জুড়ে রয়েছে শুধুই শ্রীদেবীর স্মৃতি। এছাড়াও খাবারের মেনু তো থাকবে শ্রীদেবীর পছন্দের দক্ষিণ ভারতীয় একাধিক পদ। অতিথিদের আপ্যায়ন করবেন খোদ জাহ্নবী। এমনকি তাদের সঙ্গে গল্পও করবেন শ্রীদেবী কন্যা।

এখন বনি কাপুর দুই মেয়েকে নিয়ে যে বাড়িতে থাকেন সেখানে থাকা হয়নি শ্রীদেবীর। আসলে অভিনেত্রীর মৃত্যুর পরেই তাঁরা এই নতুন বাড়িতে চলে আসেন। কিন্তু এখানে এসেও শ্রীদেবীর গন্ধ পান তাঁর পরিবার। প্রতি মুহূর্তে অনুভব করেন তাঁর উপস্থিতি।