ভালোবাসা দিয়েই আঘাতকে আপন করে নিয়েছি! প্রথম কেমোর পর শরীরের ক্ষত দেখালেন হিনা

Avatar

Published on:

বাবার সাহসী মেয়ে! ক্যান্সারকে হারাতে মরিয়া হিনা দিলেন বিশেষ বার্তা

স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন হিনা খান। তৃতীয় পর্যায়ে রয়েছেন এই মারণ রোগের। তবে এখন আপাতত সুস্থ রয়েছেন তিনি। চিকিৎসা চলছে তার। এর মধ্যেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থেকে নিজেকে ভালো রাখার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। প্রথম কেমো নেওয়ার পর শরীরের ক্ষত দেখিয়ে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর তিনি বলেছিলেন মানসিক শান্তি খুব প্রয়োজন । পাশে থাকার মানুষের দরকার। তাঁর অবশ্য সেই মানুষ রয়েছে। এই কঠিন পরিস্থিতিতে পাশে পেয়েছেন দীর্ঘ ১৩ বছরের প্রেমিক প্রযোজক রকি জয়সওয়ালকে।

   
 ⁠

গোলাপি টি-শার্ট পরা বেশ কিছু ছবি পোস্ট করেছেন হিনা। সেখানে গলায় ও স্তনের কাছে দেখা যাচ্ছে কালো ক্ষত। যা আদতে ক্যানসার চিকিৎসার আঘাত। তবুও হাসি মুখে পোজ দিয়ে ছবি তুলেছেন তিনি।

  
 ⁠

ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, “কী দেখতে পাচ্ছেন এই ছবিতে? আমার শরীরের ক্ষতচিহ্নগুলো নাকি আমার চোখে থাকা আশা”? অভিনেত্রীর সংযোজন, “এই আঘাতগুলো আমার, আমি ভালোবাসা দিয়েই এগুলো আপন করে নিয়েছি কারণ এ আমি শারীরিক অবস্থার উন্নতির লক্ষণ, আর আমি এটা ডিজার্ভ করি। আমার চোখের আশা আমারই মনের প্রতিফলন। এখন যেন আমি সুড়ঙ্গের শেষ লাইটটা দেখতে পাই। আমি আরোগ্যের পথে এগোচ্ছি। আর আপনাদের আরোগ্যের জন্যও প্রার্থনা করছি”।

২০০৯ সালে ‘ইয়ে রিস্তা কেয়া কেহলাতা হ্যায়’ ধারাবাহিক যখন শুরু করেন হিনা তখন সেই ধারাবাহিক প্রযোজনা করেছিলেন রকি। সেখান থেকেই তাঁদের আলাপ। এরপর বন্ধুত্ব এগিয়েছে সম্পর্কের দিকে।