অরিজিতের নামে মামলা! তড়িঘড়ি আদালতে হাজিরা দিলেন গায়ক

Avatar

Published on:

বিলাসিতার বালাই নেই! অরিজিতের সাদামাটা জীবন যাপনের পেছনে রহস্য কী? যা জানালেন গায়ক....

সব কিছু ঠিকই চলছিল। কিন্তু এরমধ্যেই হঠাৎ করে আদালতে হাজিরা দিতে হল অরিজিৎ সিংকে। মঙ্গলবার বহরমপুর আদালতে সশরীরে উপস্থিত হন তিনি। কিন্তু হঠাৎ আদালতে কেন?

জানা গিয়েছে, একটি পুরোনো মামলার খাতিরে তাঁকে আদালতে হাজিরা দিতে হয়েছিল। এদিন তাঁকে ডেকে পাঠানো হয়েছিল তাই সেই নির্দেশ মেনেই সকাল সকাল বহরমপুর আদালতে হাজির হন অরিজিৎ। এদিকে তাঁকে দেখে তো ভক্তদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। তবে কাউকে নিরাশ না করে সকলের সঙ্গেই সেলফি তুলেছেন গায়ক।

   
 ⁠

অরিজিৎ সিং এর সুরের মূর্ছনায় মাতাল গোটা বিশ্ব। এই মুহূর্তে প্লেব্যাক সিঙ্গারদের মধ্যে শীর্ষে রয়েছেন তিনি। এক একটি শো থেকে তার রোজগার প্রায় কোটি টাকার বেশি। কিন্তু প্রথমে বিষয়টি এত সহজ ছিল না। ফেম গুরুকুল গানের প্রতিযোগিতা থেকে বাদ পড়েছিলেন তিনি। তবে ধীরে ধীরে কঠিন অধ্যবসায়, দক্ষতা এবং ভাগ্য এই সবের মিশেলে আজ এই জায়গায় পৌঁছেছেন অরিজিৎ সিং।

  
 ⁠

তাঁর এই সাফল্য একদিনে আসেনি। তার জন্য করতে হয়েছে কঠিন সাধনা। নিজেকে ভেঙেচুরে আজ সফলতার শিখরে তিনি। এই প্রসঙ্গে গায়ক জানিয়েছিলেন, “আমার গলা কী এরকম ছিল নাকি? আমার আগের গলা সকলে ঘেন্না করত। রীতিমতো, গলাকে ভেঙে ভেঙে টেক্সচার বানাতে হয়েছে আমায়। নিজেকে গড়তে হয়েছে। নিজের উপর অনেক অত্যাচার করেছি আমি”।