দীর্ঘদিন দেখা নেই ছোটপর্দায়! সিরিয়াল জগৎ নিয়ে বিস্ফোরক ইন্দ্রানী হালদার

Avatar

Published on:

দীর্ঘদিন দেখা নেই ছোটপর্দায়! সিরিয়াল জগৎ নিয়ে বিস্ফোরক ইন্দ্রানী হালদার

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা সবেতেই দাপিয়ে বেড়িয়েছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার। কিন্তু এখন তাকে আর তেমন সিরিয়ালের পর্দায় দেখা যাচ্ছে না। কারণ কী? হঠাৎ কী হল অভিনেত্রীর? এই নিয়ে অবশ্য তিনি নিজেই মুখ খুলেছেন।

‘তেরো পার্বণ’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় দুনিয়ায় পা রেখেছিলেন ইন্দ্রাণী। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী সহ টলিপাড়ার একাধিক নামী অভিনেতার নায়িকা হিসেবে তাঁকে বড়পর্দায় দেখেছেন দর্শকরা। অভিনেত্রী হিসেবে প্রচণ্ড সফল ইন্দ্রাণী।

   
 ⁠

অভিনেত্রী এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানান, “শ্রীময়ী শেষ হওয়ার পর থেকে আমার কাছে অনেক ধরনের চিত্রনাট্যে এসেছে। সেগুলো শুনেওছি। কিন্তু কোনও চিত্রনাট্যই ঠিক মনের মতো হয়নি। ইদানীং তো সব সিরিয়ালই বন্ধ হয়ে যায় মাত্র কয়েক মাস পরই। আমি চাই না আমার সিরিয়াল দু-তিন মাসে বন্ধ হয়ে যাক”।

  
 ⁠

তাঁর কথায়, “আমার কাছে বেশ কিছু নতুন গল্প এসেছে। পড়ছি। সিনেমার কাজ এই মুহূর্তে করব না। সিরিয়ালেরই বেশ কিছু গল্প নিয়ে আলোচনা চলছে। যদি কোনওটা পছন্দ হয়ে যায়, অবশ্যই হ্যাঁ করে দেব”।

কুলের আচার’ ছবির মাধ্যমে অনেক দিন পরে ফের বড় পর্দায় তাঁকে দেখেছিলেন দর্শক। তারপর ছোটলোক ওয়েব সিরিজে দেখা গিয়েছে তাঁকে। বড় পর্দার পর ছোটপর্দায় শ্রীময়ী সিরিয়াল দিয়ে আরো বেশি করে জনপ্রিয়তায় শিখরে পৌঁছে যান ইন্দ্রানী হালদার। তার শ্রীময়ী সিরিয়াল যথেষ্ট জনপ্রিয় হয়ে ওঠে। এছাড়াও গোয়েন্দা গিন্নি সীমারেখার মতো সিরিয়ালে চুটিয়ে অভিনয় করেছেন ইন্দ্রানী হালদার। শ্রীময়ীর পর আর কোন সিরিয়ালে দেখা যায়নি ইন্দ্রানী দেবীকে। মাঝে অবশ্য ‘ঘরে ঘরে জি বাংলা’র সঞ্চালিকা হিসেবে টিভির পর্দায় দেখা মিলছিল তাঁর। কিন্তু মত বিরোধ হওয়ায় মাঝপথে বেরিয়ে আসেন তিনি।