কতটা অসুস্থ রাখি গুলজার? মুখ খুললেন শিবপ্রসাদ

Avatar

Published on:

কতটা অসুস্থ রাখি গুলজার? মুখ খুললেন শিবপ্রসাদ

নন্দিতা দাস ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের জুটির নতুন ছবি আমার বসে এবার দেখা যাবে রাখি গুলজারকে। শেষ হয়েছে শুটিং। কিন্তু এর মধ্যেই শোনা গেল নাকি গুরুতর অসুস্থ তিনি। এই খবরে রীতিমত উদ্বিগ্ন অনুরাগী মহল।

শিবপ্রসাদ মুখোপাধ্যায় জানালেন, “এই খবর একেবারেই ভুয়ো। দিব্যি সুস্থ রয়েছেন অভিনেত্রী। সব দিক থেকে সুস্থ তিনি। দিদির সঙ্গে প্রায়ই কথা হয়। কাজ নিয়ে, এমনিও। গতকাল ফোন করতেই দিদি জানালেন, তাকে নিয়ে হঠাৎ খারাপ গুজব ছড়িয়েছে”।

   
 ⁠

নিজের অসুস্থতার ভুয়ো খবরে বিরক্তি প্রকাশ করেছেন খোদ অভিনেত্রীও। তিনি বলেন, “সবটাই ভুয়ো। কিছুই হয়নি। দিব্যি সব কাজ করছি। নাতি-নাতনির সঙ্গে কথা হচ্ছে”। এই ধরনের খবর না ছড়ানোর জন্যও অনুরোধ করেছেন তিনি।

  
 ⁠

‘আমার বস’ ছবি দিয়েই বাংলা সিনেমায় প্রত্যাবর্তন ঘটছে রাখি গুলজারের। ২১ বছর পর আবার তাঁকে দেখা যাবে বড় পর্দায়। ৫ জানুয়ারি, সেক্টর ফাইভে শুটিং শুরু হয়েছিল। দিন কয়েক ধরেই শহরের বিভিন্ন লোকেশনে রাখি গুলজারকে নিয়ে শুটিং করছেন নন্দিতা-শিবপ্রসাদ।

শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা দাসের ছবি হিট। একের পর এক অভিনব গল্প বলে দারুন দারুন ছবি উপহার দিয়েছেন তাঁরা। এবারেও সেইরকমই ছবি নিয়ে আসছেন এই পরিচালক জুটি। সেই ছবিতে নায়িকাদের নিয়ে থাকছে চমক।