দয়া কর আল্লাহ! কেমো নিয়ে যন্ত্রণায় কাতর হিনা

Avatar

Published on:

বাবার সাহসী মেয়ে! ক্যান্সারকে হারাতে মরিয়া হিনা দিলেন বিশেষ বার্তা

স্তন ক্যান্সারের তৃতীয় স্টেজে লড়াই করছেন হিনা খান। চলছে কেমো। ব্যাপক মনের জোর নিয়েই লড়াই শুরু করেছিলেন অভিনেত্রী কিন্তু কেমোর যন্ত্রণায় কাতরাচ্ছেন এখন তিনি। স্মরণ করছেন ভগবানকে।

কেমোথেরাপি শুরু হয়েছে হিনার। কিছুদিন আগেই কেমো নিয়ে শরীরের ক্ষতের ছবি পোস্ট করেছিলেন তিনি। কিন্তু ধীরে ধীরে যন্ত্রণা হয়ে উঠছে অসহনীয়। তাই ব্যথায় কাতর তিনি। স্মরণাপন্ন হচ্ছেন ভগবানের।

   
 ⁠

সোশ্যাল মিডিয়ায় নিজের যন্ত্রণার কথা জানিয়ে হিনা লেখেন, “আল্লাহ ছাড়া কেউ এই যন্ত্রণা থেকে মুক্তি দিতে পারবে না। দয়া কর আল্লাহ, দয়া কর”। এছাড়াও অনুরাগীদের তিনি প্রার্থনা করার আবেদনও জানিয়েছিলেন।

  
 ⁠

ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর তিনি বলেছিলেন মানসিক শান্তি খুব প্রয়োজন । গোলাপি টি-শার্ট পরা বেশ কিছু ছবি পোস্ট করেছেন হিনা। সেখানে গলায় ও স্তনের কাছে দেখা যাচ্ছে কালো ক্ষত। যা আদতে ক্যানসার চিকিৎসার আঘাত। তবুও হাসি মুখে পোজ দিয়ে ছবি তুলেছেন তিনি।

ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, “কী দেখতে পাচ্ছেন এই ছবিতে? আমার শরীরের ক্ষতচিহ্নগুলো নাকি আমার চোখে থাকা আশা”? অভিনেত্রীর সংযোজন, “এই আঘাতগুলো আমার, আমি ভালোবাসা দিয়েই এগুলো আপন করে নিয়েছি কারণ এ আমি শারীরিক অবস্থার উন্নতির লক্ষণ, আর আমি এটা ডিজার্ভ করি। আমার চোখের আশা আমারই মনের প্রতিফলন। এখন যেন আমি সুড়ঙ্গের শেষ লাইটটা দেখতে পাই। আমি আরোগ্যের পথে এগোচ্ছি। আর আপনাদের আরোগ্যের জন্যও প্রার্থনা করছি”।