হানিমুন থেকে ফিরেই বিপত্তি কাঞ্চন-শ্রীময়ীর! তড়িঘড়ি উদ্ধারে এগিয়ে এলেন…..

Avatar

Published on:

হানিমুন থেকে ফিরেই বিপত্তি কাঞ্চন-শ্রীময়ীর! তড়িঘড়ি উদ্ধারে এগিয়ে এলেন.....

মালদ্বীপে হানিমুন পর্ব কাটিয়ে দেশে ফিরেছেন কাঞ্চন-শ্রীময়ী। কিন্তু দেশে ফিরেই বিপত্তি। দুজনেই অসুস্থ হয়ে পড়েছেন। জ্বর হয়েছে উভয়েরই। তাই একমাত্র ভরসা মা। শ্রীময়ীর কাছে এখন এসে রয়েছেন তাঁর মা।

মেয়ে-জামাইয়ের অসুস্থতার খবর পেয়ে তড়িঘড়ি ছুটে এসেছেন শ্রীময়ীর মা। এদিকে জ্বরের মুখে খেতে ইচ্ছে করছে টুকটাক কিছু। মা কে বলতেই সেও রাজি। জামাই মেয়ের জন্য তৈরি হল রাধাবল্লভী, আলুর দম ও মালপোয়া।

   
 ⁠

এই নিয়ে ভিডিও দিয়েছেন অভিনেত্রী। সেখানে বলছেন, “মা বাইরে গেলে বলে আমাকে যেন রান্না না করতে হয়, আর আজ জামাই চেয়েছে তাই কিছু বলতেও পারছে না।”

  
 ⁠

কিছুদিন আগেই সমুদ্র পাড় থেকে ভিডিও দিয়েছিলেন অভিনেত্রী। সেখানে ব্যাকগ্রাউন্ডে চলছে, ‘তু হ্যায় তো গম না আতে হ্যায়, তেরে বিন শো নেহি সকতে, কিসিকে হো নেহি সকতে…’। নীল ট্রাউজার, নীল ফ্লাওয়ার প্রিন্টেড সাদা শার্ট পরে কাঞ্চন আর শ্রীময়ী পরেছিলেন শর্ট গোলাপী রঙের গাউন, আর পায়ে নুপূর। হেঁটে চলেছেন সমুদ্রের পাড় ধরে।

পাঁচ মাস ধরে সোশ্যাল মিডিয়ায় একমাত্র চর্চার বিষয় কাঞ্চন ও শ্রীময়ীর বিয়ে। তাঁরা কিভাবে বিয়ে করছেন কতটা জাঁকজমক হচ্ছে অনুষ্ঠান এই সব কিছুই জানতে উৎসুক ছিলেন অনুরাগীরা। পিঙ্কির সঙ্গে বিচ্ছেদ শেষে নিজের থেকে অর্ধেক বয়েসী শ্রীময়ীকে বিয়ে করেছেন কাঞ্চন মল্লিক। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কাঞ্চনের বিয়ের নানান মুহূর্ত। নতুন বউয়ের সঙ্গে খুনসুটি হোক বা চুমু খাওয়া সব কিছুই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।