একেবারেই কি ঐশ্বর্যর সঙ্গে সম্পর্কে ইতি টানল বচ্চন পরিবার? পুত্রবধূকে ছাড়াই ছেলে-মেয়েকে নিয়ে পুজো দিতে গেলেন জয়া

Avatar

Published on:

একেবারেই কি ঐশ্বর্যর সঙ্গে সম্পর্কে ইতি টানল বচ্চন পরিবার? পুত্রবধূকে ছাড়াই ছেলে-মেয়েকে নিয়ে পুজো দিতে গেলেন জয়া

বিটাউনে কান পাতলে শোনা যায়, শ্বশুর বাড়ির লোকের সঙ্গে খুব একটা সম্পর্ক মসৃণ নয় ঐশ্বর্যর। এমনকি তার ননদ শ্বেতার সঙ্গেও তার সম্পর্ক খুব একটা ভালো নয়। মেয়েকে নিয়ে বাবার বাড়িতে গিয়ে উঠেছেন বিশ্বসুন্দরী। অভিষেকের সঙ্গেও নাকি তাঁর সম্পর্ক তলানিতে। বিয়ের আংটিও নাকি খুলে ফেলেছেন অভিষেক বচ্চন। এবার সেই জল্পনাই আরও জোরালো হল।

ছেলে ও মেয়েকে নিয়ে কাশী বিশ্বনাথে পুজো দিতে গেলেন জয়া বচ্চন। কিন্তু সেখানেও গরহাজির ঐশ্বর্য। পুত্রবধূকে ছাড়াই ছেলে অভিষেক ও মেয়ে শ্বেতাকে সঙ্গে নিয়ে কাশী বিশ্বনাথে পুজো দিতে দেখা গেল জয়া বচ্চনকে। যার ফলে শুরু হয়েছে নতুন জল্পনা। তবে কি শাশুড়ি-ননদের সঙ্গে একেবারেই সম্পর্ক চুকিয়ে দিলেন বিশ্বসুন্দরী?

   
 ⁠

এদিকে, ২০১৯ সালেও পরিবারের সকলে মিলে একসঙ্গে ভোট দিয়েছিলেন। কিন্তু এবারে আর সেই ছবিও ধরা পড়ল না। পৃথক পৃথকভাবে দিতে গিয়েছিলেন ঐশ্বর্য রাই ও বচ্চন পরিবারের বাকিরা। একা একাই ভোট দিতে যেতে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। অন্যদিকে অমিতাভ ও জয়া বচ্চনকে দেখা গিয়েছে একসঙ্গে ভোট দিতে যেতে।

  
 ⁠

অনেক দিন থেকেই বচ্চন পরিবারে ভাঙনের কথা সামনে আসছে। যদিও জল্পনার মাঝেও তাঁদের বহুবার একসঙ্গে দেখা গিয়েছে। দোলেও মেয়ে ও স্ত্রীর সঙ্গে সময় কাটিয়েছেন অভিষেক। মেয়ের স্কুলের অনুষ্ঠানেও দেখা গিয়েছে তাঁদের। তবে এই ছবি নিন্দুকদের মুখ বন্ধ করানোর জন্য কিনা তা নিয়ে প্রশ্ন থাকছে।