মেয়েকে নিয়ে আম্বানিদের বিয়েতে আলাদা এলেন ঐশ্বর্য! বচ্চন পরিবারের দিকে মুখ ফিরিয়েও দেখলেন না

Avatar

Published on:

ঈশ্বর যা করেন ভালোর জন্য! অভিষেক-ঐশ্বর্যর বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই ইঙ্গিতপূর্ণ মন্তব্য অমিতাভের

ক্রমেই স্পষ্ট হচ্ছে বচ্চন পরিবারের ফাটলের ছবি। অনন্ত আম্বানির বিয়েতে ঐশ্বর্য মেয়ে আরাধ্যাকে উপস্থিত হয়েছিলেন। সেখানে নিমন্ত্রণ রক্ষায় গিয়েছিল বচ্চন পরিবারের বাকিরাও। কিন্তু ওই টুকুই সার। কথা হল না উভয় পক্ষের মধ্যে। সৌজন্যতার অভাব চোখে পড়ল সবার।

বান্দ্রা-কুরলা কমপ্লেক্সের জিও কনভেনশন সেন্টারে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন আর জয়া বচ্চন । তাঁদের সঙ্গেই দেখা গেল শ্বেতা বচ্চন, নব্যা নভেলি ও অভিষেক বচ্চনকে। অনুষ্ঠানে ঐশ্বর্য মেয়েকে নিয়ে হাজির থাকলেও শ্বশুরবাড়ির কারও সঙ্গেই কথা বলতে দেখা গেল না তাঁকে।

   
 ⁠

এমনিতেই বিটাউনে কান পাতলে শোনা যায়, শ্বশুর বাড়ির লোকের সঙ্গে খুব একটা সম্পর্ক মসৃণ নয় ঐশ্বর্যর। এমনকি তার ননদ শ্বেতার সঙ্গেও তার সম্পর্ক খুব একটা ভালো নয়। মেয়েকে নিয়ে বাবার বাড়িতে গিয়ে উঠেছেন বিশ্বসুন্দরী। অভিষেকের সঙ্গেও নাকি তাঁর সম্পর্ক তলানিতে। বিয়ের আংটিও নাকি খুলে ফেলেছেন অভিষেক বচ্চন। এবার সেই জল্পনাই আরও জোরালো হল।

  
 ⁠

এদিকে দুদিন আগেই ছেলে ও মেয়েকে নিয়ে কাশী বিশ্বনাথে পুজো দিতে গেলেন জয়া বচ্চন। কিন্তু সেখানেও গরহাজির ঐশ্বর্য। পুত্রবধূকে ছাড়াই ছেলে অভিষেক ও মেয়ে শ্বেতাকে সঙ্গে নিয়ে কাশী বিশ্বনাথে পুজো দিতে দেখা গেল জয়া বচ্চনকে। যার ফলে শুরু হয়েছে নতুন জল্পনা। তবে কি শাশুড়ি-ননদের সঙ্গে একেবারেই সম্পর্ক চুকিয়ে দিলেন বিশ্বসুন্দরী?