অভিনেত্রী হওয়ার মাশুল গুনছি যেন! হঠাৎ কীসের জন্য আফসোস ইপ্সিতার?

Avatar

Published on:

অভিনেত্রী হওয়ার মাশুল গুনছি যেন! হঠাৎ কীসের জন্য আফসোস ইপ্সিতার?

টলিউডের ছোট পর্দার দুই জনপ্রিয় মুখ ঈপ্সিতা মুখোপাধ্যায় এবং অর্ণব বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি তাদের সম্পর্কের চর্চা এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। কারণ এবার বিচ্ছেদের পথে তাঁরা। তবে এতদিন চুপ থাকলেও এবার নিজেদের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

ইতিমধ্যেই নিজের প্রোফাইল থেকে ঈপ্সিতার সঙ্গে সমস্ত ছবি মুছে ফেলেছেন অর্ণব। চলতি মাসেই নাকি বিচ্ছেদের পথে হাঁটবেন এই জুটি। গুঞ্জন ছড়িয়েছে আর কোনও ভাবেই সম্পর্ক জোড়া লাগার কোনও সম্ভাবনা নেই।

   
 ⁠

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “সম্পর্ক থেকে বেরিয়ে আসা এত সহজ নয়। ভেঙে যাওয়ার পরেও রেশ থেকে যায়। আগের থেকে অনেকটাই ভাল আছি। নিজেকে বেশি করে সময় দিচ্ছি”। তাঁর কথায়, “বিয়ের ছ’মাসের মাথায় বুঝতে পেরেছিলাম, অনেক কিছু ঠিক নেই। সমস্যা হচ্ছিল। তখনই সিদ্ধান্ত নিই আমরা, আইনি বিয়ে ভেঙে বেরিয়ে আসব”।

  
 ⁠

একই ধারাবাহিকে অভিনয় করার সুবাদে সেটে মুখ দেখাদেখি হতই দুজনের। এতে যে অস্বস্তি হত তা স্বীকার করেছেন ইপ্সিতা। জানিয়েছেন, “ধারাবাহিকে আমরা দেওর-বৌদি। ধারাবাহিকের কারণেই মুখ বন্ধ করে থেকেছি এত দিন। যাতে টিআরপি-তে ছাপ না পড়ে। চ্যানেলের অনুষ্ঠানে জুটি বেঁধে নেচেছি। তার জন্য নিয়মিত একসঙ্গে মহড়া দিতে মনের উপরে খুব চাপ পড়ত। বলতে পারেন, অভিনেত্রী হওয়ার মাসুল গুনেছি যেন”।

ঈপ্সিতা মুখোপাধ্যায় এবং অর্ণব বন্দ্যোপাধ্যায় ২০২২ এর জানুয়ারি মাসেই আইনি বিয়ে সেরেছেন। এরপর থেকেই সংসার ধর্ম শুরু করেছিলেন এই যুগল। কথা ছিল ওই বছরেরই ডিসেম্বরে তারা আনুষ্ঠানিক বিয়ে সারবেন। কিন্তু তাল কেটেছিল বিয়ের নয় মাসের মধ্যেই।

এই তারকা দম্পতি আইনি বিয়ের নয় মাসের মধ্যেই আলাদা হয়ে যায়। কিন্তু এরপর পুনরায় সব ঠিক হয়ে যায়। কিন্তু ফের তাল কাটল। জানা যায়, অর্ণব এবং ঈপ্সিতা বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন। জানা গিয়েছে, ডিভোর্স ফাইল করা হয়ে গিয়েছে। এই মাসেই আইনতভাবে আলাদা হবেন তাঁরা। কয়েক দিন পরই মামলার শেষ শুনানি। যা ঘিরে স্বাভাবিকভাবেই মন খারাপ হয়ে পড়ে তাদের অনুরাগীদের।