বাকি আরও কেমো সেশন! এরমধ্যেই শ্যুটিং ফ্লোরে ফিরলেন হিনা

Avatar

Published on:

বাকি আরও কেমো সেশন! এরমধ্যেই শ্যুটিং ফ্লোরে ফিরলেন হিনা

অসুস্থতার মাঝেই কাজে যোগ দিলেন হিনা। কেমোর ক্ষত, মানসিক যন্ত্রণাকে দূরে সরিয়ে রেখে ফিরলেন নিজের ভালো থাকার জায়গায়। ফিরলেন লাইট, ক্যামেরা, অ্যাকশনের মাঝে। আর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেই ছবি।

ক্যানসারের চিকিৎসা চলতে চলতেই ফোটোশুটের জন্য প্রস্তুত হিনা। এখনও বাকি বেশ কয়েকটি কেমো। কিন্তু কোনও ভাবেই কাজ থামিয়ে রাখতে নারাজ অভিনেত্রী। ভিডিওতে দেখা যাচ্ছে, পরচুলা পড়ে সেজে উঠছেন তিনি। ক্যাপশনে তিনি লিখেছেন, “ক্যানসার আক্রান্ত হওয়ার পরে আমার প্রথম কাজ। খারাপ দিন আসে। সে দিন কাজ থেকে বিরত থাকুন। কিন্তু সুদিনে নিজের জীবনে বেঁচে থাকার কথা ভুলে যাবেন না। এই দিনগুলো জীবনে খুব গুরুত্বপূর্ণ। পরিবর্তনকে মেনে নিতে জানতে হয়”।

   
 ⁠

তাঁর সংযোজন, “আমি এই ভাল দিনগুলির অপেক্ষায় থাকি, কারণ এই দিনগুলিতে আমার যেটা ভাল লাগে আমি সেটাই করি। আমি কাজ করতে ভালবাসি। কাজ করলেই আমার স্বপ্ন পূরণ হয়”।

  
 ⁠

এদিন অভিনেত্রীর প্রেমিক রকি লিখেছিলেন, “যখন ও হাসে তখন যখন চারিদিকের আলোগুলো যেন আরও উজ্জ্বল হয়ে যায়। যখন ও খুশি থাকে তখন জীবন আনন্দে ভরে ওঠে। যখন আমার সঙ্গে থাকে…আমার বাঁচার ইচ্ছেটা আরও বেড়ে যায়। যখন ও আমার সঙ্গে থাকে…তখন অন্য কোনও কিছুর প্রয়োজন হয় না। ওঁর পছন্দের খাবার রান্না করেছি। এটা আমার ভালোবাসার জন্য সপ্তাহান্তের বিশেষ আয়োজন”।