বাবার সাহসী মেয়ে! ক্যান্সারকে হারাতে মরিয়া হিনা দিলেন বিশেষ বার্তা

Avatar

Published on:

বাবার সাহসী মেয়ে! ক্যান্সারকে হারাতে মরিয়া হিনা দিলেন বিশেষ বার্তা

স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন হিনা খান। তৃতীয় পর্যায়ে রয়েছেন এই মারণ রোগের। চিকিৎসা চলছে তার। চলছেএই পরিস্থিতিতে তিনি বলেছিলেন মানসিক শান্তি খুব প্রয়োজন এই সময়ে। পাশে থাকার মানুষের দরকার। এই পরিস্থিতিতে বাবাকে মিস করছেন অভিনেত্রী। তাই বাবার সঙ্গে পুরোনো ছবি দিয়ে লিখলেন আবেগঘন পোস্ট।

ইনস্টা স্টোরিতে বাবার ছবিতে আদর করে লিখেছেন, ‘মিস ইউ’। বাবার ছবিতে আদর করার সেই মুহূর্তেও নিজেকে শক্তিশালী হিসাবে প্রমাণ করার চেষ্টা করেছেন। ছবির উপর হিনা লিখেছেন, ড্যাডিস স্ট্রং গার্ল যার বাংলা তর্জমা করলে হয়, বাবার সাহসী মেয়ে। ক্যান্সারকে জয় করতে মরিয়া হিনা।

   
 ⁠

অন্যদিকে এই প্রবল যন্ত্রণা যে অসহনীয় হয়ে উঠছে সেই কথাও বলছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে হিনা লেখেন, “প্রতিনিয়ত ব্যথা হচ্ছে। হ্যাঁ, ক্রমাগত। প্রতি সেকেন্ডে। মানুষটা হাসছে। এখনও যন্ত্রণায় ছটফট করছে। মুখে সেই যন্ত্রণার কথা আনছে না। । আমি ভালো আছি”।অভিনেত্রী হাসপাতালের কর্মীদের দেওয়া একটি নোটও শেয়ার করেছেন।

  
 ⁠

কেমোথেরাপি শুরু হয়েছে হিনার। কিছুদিন আগেই কেমো নিয়ে শরীরের ক্ষতের ছবি পোস্ট করেছিলেন তিনি। কিন্তু ধীরে ধীরে যন্ত্রণা হয়ে উঠছে অসহনীয়। ব্যথায় কাতর তিনি। স্মরণাপন্ন হচ্ছেন ভগবানের।

সোশ্যাল মিডিয়ায় নিজের যন্ত্রণার কথা জানিয়ে হিনা লেখেন, “আল্লাহ ছাড়া কেউ এই যন্ত্রণা থেকে মুক্তি দিতে পারবে না। দয়া কর আল্লাহ, দয়া কর”। এছাড়াও অনুরাগীদের তিনি প্রার্থনা করার আবেদনও জানিয়েছিলেন।