ক্যাটরিনা সাংঘাতিক, ভীষণ নিষ্ঠুর! স্ত্রীকে নিয়ে হঠাৎ কেন এমন মন্তব্য ভিকির?

Avatar

Published on:

ক্যাটরিনা সাংঘাতিক, ভীষণ নিষ্ঠুর! স্ত্রীকে নিয়ে হঠাৎ কেন এমন মন্তব্য ভিকির?

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ ভিন্ন ধর্মে এই জুটির বিয়ে হলেও তাদের মধ্যে বোঝাপড়া দারুন। দেখতে দেখতে বিবাহিত জীবনের দু’বছর কাটিয়ে ফেলেছেন তারা। ইতিমধ্যেই গুঞ্জন উঠেছে ক্যাটরিনা কাইফ নাকি অন্তঃসত্ত্বা। যদিও এ বিষয়ে জল্পনা নিরসন করেছেন ভিকি। এবার ক্যাটরিনা স্ত্রী হিসেবে কেমন তাই নিয়ে অভিজ্ঞতা ভাগ করে নিলেন অভিনেতা।

এক সাক্ষাৎকারে ভিকি জানান, ক্যাটরিনা নাকি বড্ড খুঁতখুঁতে। শুধু তাই নয়, ভীষণ ‘নিষ্ঠুর’ও। কোনও রাখঢাক না রেখেই বলে ফেলেন সব কিছু। প্রকাশ্যেই কোন কিছু না ভেবে ভিকির সমালোচনা করতে পিছপা হনা তিনি।

   
 ⁠

ভিকি আরো জানান, “যখন কোনও বিষয়ে আমাদের মনোমালিন্য হয়, আমি চুপ করে যাই। তবে ক্যাটরিনা সাংঘাতিক! তক্ষুনি যাবতীয় ঝঞ্ঝাট মিটিয়ে ফেলতে হবে ওকে। আসলে ও ভীষণ আবেগপ্রবণ। তবে একটা বিষয় সত্যি। ঝগড়া করে কখনও রাতে শুতে যাই না আমরা”।

  
 ⁠

প্রসঙ্গত, কিছুদিন আগে ক্যাটরিনার অন্তঃসত্ত্বার খবর নিয়ে খোলাখুলি জবাব দিয়েছেন তাঁর স্বামী ভিকি। আসন্ন ছবি ‘ব্যাড নিউজ়’-এর প্রচারে ব্যস্ত ভিকি। এই প্রচারে এসেই ভিকি বলেন, “এখন আমি নিজের ছবির প্রচার নিয়ে ব্যস্ত, এক শহর থেকে অন্য শহরে যেতে হচ্ছে। ক্যাটরিনা ওর কাজে ব্যস্ত। বিদেশে প্রতিনিয়ত যাতায়াত লেগেই রয়েছে। আমরা একান্ত সময় খুব কমই পাচ্ছি। খুব শিগগির আশা করছি সময় পাব। আপাতত যে সুখবরের কথা বলছেন, সেটা একেবারেই মিথ্যা। তেমন কিছু হলে আমরা নিজেরাই জানাব”।