অপরাধ বোধ ঘিরে রেখেছিল! মৃত সন্তানকে বুকে জড়িয়ে ছবি সেলিনা জেটলির

Avatar

Published on:

অপরাধ বোধ ঘিরে রেখেছিল! মৃত সন্তানকে বুকে জড়িয়ে ছবি সেলিনা জেটলির

মৃত সন্তানকে কোলে নিয়ে ভাইরাল হল অভিনেত্রী সেলিনা জেটলির ছবি। এই ছবি শেয়ার হতেই শোকের আবহাওয়া সোশ্যাল মিডিয়ায়। ছবি দিয়ে অভিনেত্রী জানিয়েছেন তার জীবনের মর্মান্তিক পর্যায়ের কথা।

অভিনেত্রী জানিয়েছেন, গর্ভাবস্থার ৩২ সপ্তাহের মাথায় তার দ্বিতীয় সন্তান জন্মগ্রহণ করে। কিন্তু প্রিম্যাচিউর হওয়ায় হৃদরোগের কারণে মৃত্যু হয় তার সদ্য জাতের। সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি দিয়েছেন অভিনেত্রী সেলিনা জেটলি। সেখানেই দেখা গিয়েছে প্রয়াত ছেলেকে কোলে ধরে রয়েছেন তিনি।

   
 ⁠

ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, “আমাদের জীবনের এই পর্বের সঙ্গে মানিয়ে নিতে আমার পাঁচ বছর সময় লেগেছে। কিন্তু, অনেক কষ্ট করে এটা সম্পর্কে কথা বলার মতো সাহস জোগাড় করেছি। পিটার এবং আমি চাই এই ধরনের পিতামাতারা জানুক যে তারা এর মধ্য দিয়ে যেতে পারে। ব্যক্তিগত অভিজ্ঞতায় আমরা দু’জনেই নিশ্চিত যে আপনার প্রি ম্যাচিউওর বেবির বেঁচে থাকার লড়াই কতটা। বিশ্বাস এবং প্রার্থনার শক্তি এবং মানুষের মধ্যে আত্মার লড়াই”।

  
 ⁠

নিজের এই মর্মান্তিক অভিজ্ঞতার কথা শেয়ার করে অভিনেত্রীর পরামর্শ, এই সময় স্বামী-স্ত্রীর একে অপরের পাশে থাকা খুবই প্রয়োজন। এই প্রতিকূল পরিস্থিতি সৃষ্টি হয় বারবার। পৃথিবীটা কষ্টে পরিপূর্ণ। কিন্তু তা সত্বেও তা কাটিয়ে উঠতে হবে।

নিজের কষ্টের কথা তুলে ধরে অভিনেত্রী ইনস্টাগ্রামে লিখেছেন, “এনআইসিইউ একটি অদ্ভুত এবং কঠিন পরিবেশ ছিল। আমাদের অভিজ্ঞতার ভাল দিন এবং খারাপ দিনের খাতায় লেখা থাকবে। পিটার এবং আমি শমসেরকে হারানোর পর কয়েক মাসের জন্য দুবাইয়ের একট হাসপাতালে চলে গিয়েছিলাম। হতাশা, তীব্র দুঃখ, নার্ভাসনেস, অপরাধবোধ, ভালবাসার অনুভূতি আমাদের ঘিরে রেখেছিল”।