২ লাখ টাকার বিনিময়ে ৫ এপিসোডে গান গাওয়ার সুযোগ! বিস্ফোরক অভিযোগ সারেগামাপার বিরুদ্ধে

Avatar

Published on:

২ লাখ টাকার বিনিময়ে ৫ এপিসোডে গান গাওয়ার সুযোগ! বিস্ফোরক অভিযোগ সারেগামাপার বিরুদ্ধে

শেষ হয়েছে দাদাগিরি। সেই স্লটে আসবে সারেগামাপা লিজেন্ডস। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে অডিশন পর্ব। এবার সারেগামাপা ঘিরেই এক বিষ্ফোরক অভিযোগ। টাকার বিনিময়ে পাঁচটি এপিসোডে গান গাওয়ার সুযোগ দেওয়া হবে এমনই প্রস্তাব এসেছে এক প্রতিযোগীর কাছে। আর সেই কথাই তিনি তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়।

এখন প্রায়ই দেখা যায় রিয়েলিটি শো গুলি টাকার বিনিময়ে জনপ্রিয়তা দেয় প্রতিযোগীদের। যেই প্রতিযোগী যত বেশি টাকা দেবে সেই প্রতিযোগী তত বেশি এপিসোড জুড়ে গান গাইতে পারবে। এবার এরকম এক প্রত্যক্ষ প্রমাণ সামনে আনল সারেগামাপার এক প্রতিযোগী।

   
 ⁠

সোশ্যাল মিডিয়ায় সুপ্রিয় নামের ওই প্রতিযোগী অভিযোগ, সারেগামাপা-র ৫টি এপিসোডের জন্য তার কাছে ২ লাখ টাকা দাবি করা হয়। তিনি লেখেন, “আমি কিছু বলতে চাই সবাইকে, সারেগামাপা- এই টিভি শোটা নিয়ে অনেকের অনেক রকম ভরসা-আশা থাকে। অনেকেই অনেক দূর থেকে এই শোতে অডিশন দিতে আসে মনে একটা আশা নিয়ে। কিন্তু তারা এটা জানে না এই ঝাঁ চকচকে পর্দার পেছনের জঘন্য সত্যটা। হ্যাঁ ঠিকই দেখছো তোমরা, 2nd রাউন্ড-এর অডিশন দেওয়ার পর আজ সন্ধায় আমার ফোনে ফোন আসে, এবং আমার কাছ থেকে ২ লাখ টাকার ডিমান্ড করা হয়, সারেগামাপা-র পরবর্তী ৫টা এপিসোড এর বিনিময়ে”।

  
 ⁠

তাঁর সংযোজন, “আমি অবাক হয়েছিলাম, খারাপ ও লেগেছিলো, কারণ এতদিন ধরে যেটা চোখের সামনে টিভি তে দেখে এসেছি , তা সবটাই সাজানো আর টাকার বিনিময়। আমি তাদেরকে না করে দেই। কারণ এই পরিমাণ টাকা দেওয়া আমার পক্ষে সম্ভব ছিল না। এরকম অভিজ্ঞতা আমার জীবনে প্রথম , বিশ্বাস উঠে গেলো এইসব জিনিসের ওপর থেকে”।

এদিকে সুপ্রিয় এই পোস্ট করতেই মিশ্র প্রতিক্রিয়া এসেছে। কারোর মতে এটি ফেক। কেউ সমর্থন করে জানিয়েছে তাঁদের সঙ্গেও এই ঘটনা ঘটেছে। আবার কিছু মানুষ হুমকিও দিয়েছেন তাঁকে। যাদের মধ্যে নাকি রয়েছে জি বাংলার তারকারাও। তাই সুপ্রিয় চান জি বাংলা কর্তৃপক্ষ নিজে এই বিষয়টিতে হস্তক্ষেপ করুক।