প্রিয় মিমি দিদিকে জড়িয়ে বসে আদরের বোন! চিনতে পারছেন এই বলি অভিনেত্রীকে?

Avatar

Published on:

প্রিয় মিমি দিদিকে জড়িয়ে বসে আদরের বোন! চিনতে পারছেন এই বলি অভিনেত্রীকে?

ছোটবেলার ছবি মানেই একরাশ নস্টালজিয়া। আর সেখানে যদি প্রিয় মানুষরা থাকে তাহলে তো কথাই নেই। এইবার তেমনই এক ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। বোনের সঙ্গে ছবি দিলেন এই অভিনেত্রী। পুরোনো ছবি দেখে অভিনেত্রীকে চেনার উপায় নেই।

ছবি দেখে কি চেনা যাচ্ছে অভিনেত্রীকে? যদিও ছবিটি তাঁর দিদির জন্মদিন উপলক্ষে তিনি আপলোড করেছিলেন। ইনি হলেন প্রিয়াঙ্কা চোপড়ার তুতো বোন পরিণীতি চোপড়া। এই ছবিটি অভিনেত্রী তাঁর ‘মিমি দিদি’র জন্মদিন উপলক্ষ্যে পোস্ট করেছিলেন। এই বছর প্রিয়াঙ্কা চোপড়া ৪২ বছরে পা দিলেন।

   
 ⁠

ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করে পরিণীতি চোপড়া লেখেন, ‘শুভ জন্মদিন মিমি দিদি। তোমাকে অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি সবসময়ের মতো’। ছবিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা একটি সাদা রঙের কুর্তা পরেছেন। তাঁর পাশে সাদা টিশার্ট এবং জিন্সের একটি ড্রেস পরে বসে আছেন পরিণীতি। বোনকে একহাত দিয়ে জড়িয়ে ধরে আছেন প্রিয়াঙ্কা।

  
 ⁠

অভিনয়ের পাশাপাশি গানের চর্চাও চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। এর আগে একটি সিনেমায় গান গাইতেও শোনা গিয়েছিল তাঁকে। ইতিমধ্যেই তাঁর গানের অ্যালবাম প্রকাশের খবর সামনে এসছে। সম্প্রতি এক গানের ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী।
ইতিমধ্যেই নতুন বছরে মঞ্চেও পারফর্ম করেছেন পরিণীতি। সোশ্যাল মিডিয়ায় নিজের প্রথম লাইভ কনসার্ট করার ভিডিও প্রকাশ করেছেন অভিনেত্রী তথা গায়িকা।