তোমাদের ভীষণ ভালোবাসি! বিশেষ মানুষদের উদ্দেশ্যে বিশেষ বার্তা ইমনের

Avatar

Published on:

কাজটা করতেই হবে, আমাদের ভালো থাকতে দিন! হঠাৎ এমন কেন বললেন ইমন?

জাতীয় পুরষ্কার প্রাপ্ত গায়িকা ইমন চক্রবর্তী। মাঝে মাঝেই ভাইরাল হয় তাঁর বিভিন্ন পোস্ট। এবারেও জীবনের বিশেষ কিছু মানুষকে কৃতজ্ঞতা জানালেন তিনি। নিজের ইনস্টাগ্রামে ছবি দিয়ে ধন্যবাদ জানালেন তাঁদের।

দর্শকমনে পাকাপোক্ত আসন দখল করে রেখেছেন বর্তমান সময়ের এই বাঙালি গায়িকা। প্রথম প্লেব্যাকেই ঝড় তুলে দিয়েছিলেন। ইমন জীবনকে উপভোগ করতে পারেন। কিছুদিন আগেই প্রাক্তনের বিয়ের দিনই নিজের স্বামী নিলাঞ্জনের সঙ্গে ছবি দিয়ে নজর কেড়েছিলেন।

   
 ⁠

এবার তাঁর রূপটানের শিল্পীদের ছবি দিয়ে লিখলেন এক আবেগঘন পোস্ট। সেখানে তিনি লেখেন, “একটা শুটের জন্য অনেক-অনেক সময় ধরে তৈরি হতে হয়। কিন্তু আমাকে ঘিরে থাকেন দারুণ কিছু মানুষ। তাঁরই আমার মাথা থেকে পা পর্যন্ত সব কিছুই দেখভাল করেন। ফলে আমাকে আর সে সব নিয়ে একদমই মাথা ঘামাতে হয় না। আমার রূপসজ্জা শিল্পী, কেশসজ্জা শিল্পী, পোশাক শিল্পীদের চিৎকার করে ধন্যবাদ জানাতে চাই। তোমাদের সকলকে আমি ভীষণ ভালবাসি”।

  
 ⁠

তবে একটা সময় ছিল যখন প্রতিদিনই সুইসাইড নোট লিখতেন ইমন। একটি টক শোতে এসে নিজেই জানিয়েছিলেন ইমন সেই কথা। মাতৃ বিয়োগের পর অবসাদে ভুগতে থাকেন তিনি। ঠিক সেই সময়ই পরিস্থিতির থেকে পালাতে আত্মহত্যার কথা ভাবেন গায়িকা।