বিভিন্ন সময়ে ঐশ্বর্যর পাশে থাকা জয়াই আজ তাঁর বিপরীতে! হঠাৎ কী কারণে বাড়ল দূরত্ব?

Avatar

Published on:

শাশুড়ি ছিল ঐশ্বর্যর অনুপ্রেরণা! পরিবারের জন্য এই কাজ করতেও রাজি ছিলেন বিশ্ব সুন্দরী

বিচ্ছেদ প্রায় দোরগোড়ায় ঐশ্বর্য অভিষেকের। সম্পর্ক একেবারেই তলানিতে। আম্বানিদের বিয়েতে গিয়ে সেই ছবি আরও বেশি চোখে পড়েছে। শ্বশুর বাড়ির লোকদের সঙ্গে ছবি তোলা তো দূর কথা বলতেও দেখা যায়নি বিশ্ব সুন্দরীকে। কিন্তু একসময়ে সম্পর্ক এমন ছিল না।তাহলে হঠাৎ কী হল?

বর্তমানে ঐশ্বর্যর সঙ্গে জয়া বচ্চনের সম্পর্ক ভালো যাচ্ছে না। কিন্তু এক সময়ে ছেলের বউয়ের ভুয়সী প্রশংসা শোনা গিয়েছিল জয়ার গলায়। তবে এক সময়ে নয় বহুক্ষেত্রে বহুবার দেখা গিয়েছে পুত্রবধূকে সমর্থন করতে।

   
 ⁠

জয়া বচ্চন বলেন, “ঐশ্বর্য কখনই তাঁর সন্তানের জন্যে কারও ওপর নির্ভর করেন না। সবটা নিজে হাতে সামলে থাকেন”। সন্তান প্রসবের পর বেশ কিছুটা মেদ জমিয়ে ফেলেছিলেন ঐশ্বর্য। যা নিয়ে তাঁকে নিত্য কটাক্ষের শিকারও হতে হয়।সেই সময়ও পুত্রবধূর পাশে ছিলেন তিনি।

  
 ⁠

শোনা যাচ্ছে, ঐশ্বর্য নাকি সমস্যা মেটাতে চাইছেন। এই বিষয়ে উদ্যোগীও হয়েছেন তিনি। শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে আলাদাভাবেও নাকি কথা বলছেন অভিষেক ঘরনি। তবে জয়াই নাকি তিক্ততা মেটাতে আগ্রহ প্রকাশ করছেন না।

এতকিছুর পরেও সকলের একটাই কৌতুহল এমন কী হল যে অম্বানির বিয়েতে এক ফ্রেমে দাঁড়ালেনই না ঐশ্বর্য্য আর অমিতাভ, জয়া, অভিষেক ? সম্পর্ক কি তবে শেষ পর্যায়ে? যদিও এই নিয়ে মুখ খোলেননি কেউই।