আদ্যিকালের কড়া মানসিকতা নাকি মর্ডান চিন্তা? কেমন শ্বাশুড়ি হবেন শ্রাবন্তী, অকপটে জানালেন মনের কথা

Avatar

Published on:

ছিঃ! সাংস্কৃতিক পরিবেশে এইরকম পোশাক, শ্রাবন্তীর ছবি প্রকাশ্যে আসতেই নিন্দার ঝড়

টলিউডের অন্যতম বহুল চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যক্তিগত জীবন হোক কিংবা অভিনয় অথবা সোশ্যাল মিডিয়ায় কোন পোস্ট যেকোনো কারণেই সব সময় চর্চায় থাকেন তিনি। এবার নিজের ছেলের জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। কতটা মডার্ন মা বা কেমন শ্বাশুড়ি হবে তিনি এবার সেই পরিচয়ই দিলেন।

অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয়েছিল তার ছেলে ঝিনুক লিভ ইন করলে তিনি মেনে নেবেন কিনা। এই প্রসঙ্গে একেবারে খোলাখুলি অভিনেত্রী জানান, “হ্যাঁ! অবশ্যই মেনে নেব। কারণ দিনশেষে জীবন একটাই। সকলকে তাঁদের মনের মত করে বাঁচতে দেওয়া উচিত”।

   
 ⁠

একবার দিদি নম্বর ওয়ানের মঞ্চে এসে শ্রাবন্তী বলেন, “আমি খুবই মাই ডিয়ার শাশুড়ি হব। আমার ছেলের সব বন্ধুদের নিয়ে আমি বেড়াতে যাই। রেস্তোরাঁয় খেতে যাই। সবাইকেই আমি চিনি”। বলাই বাহুল্য, ঝিনুকের প্রেমিকা দামিনীর সঙ্গেও দারুন সম্পর্ক শ্রাবন্তীর। একসঙ্গে তাঁরা ছুটি কাটাতে যান। একে অপরের মধ্যে উপহার চালাচালিও হয়।

  
 ⁠

অন্যদিকে ছেলে, পেশা হিসেবে কোন দিককে বেছে নিতে চায় জানতে চাইলে অভিনেত্রী বলেন, ” ও যা চায়, যেটা হতে চায়, যা নিয়ে এগতে চায় ভবিষ্যতে, সবেতেই সম্মতি আছে তাঁর”। মা হিসেবে ছেলেকেই সঙ্গ দিলেন তিনি।

প্রথম স্বামী রাজিবের সঙ্গে ১৩ বছর সংসার করার পর বিচ্ছেদ হয় শ্রাবন্তীর। ঝিনুক তাঁর প্রথম স্বামীরই ছেলে। মাত্র ১৬ বছর বয়সে মা হয়েছিলেন তিনি। ছেলের সঙ্গে তাঁর বয়সের ফারাক তেমন একটা বেশি নয়।ছেলেকে প্রায় বন্ধুর মতো মনে করেন শ্রাবন্তী।