আদৌ কি সোহিনীর ভালো চান রণজয়? প্রশ্ন তুলে দিলেন অভিনেত্রী

Avatar

Published on:

রণজয়কে আইনি নোটিশ! প্রাক্তনের বিরুদ্ধে মানহানির মামলা ঠুকলেন সোহিনী

শোভন সোহিনীর বিয়ের পর থেকেই নজর তাঁদের প্রাক্তনদের দিকে। এই মুহূর্তে তাঁরা কে কী করছেন, কীভাবে সময় কাটাচ্ছেন, কী পোস্ট দিচ্ছেন সেদিকেই এখন নজর নেটিজেনদের। এরমধ্যেই নজর গেল সোহিনীর প্রাক্তন রণজয়ের দিকে। তিনি সব সময় বলেছেন সোহিনীর ভালো চান তিনি। কিন্তু সত্যিই কি তাই? এবার এই নিয়ে প্রশ্ন তুলে দিলেন স্বয়ং সোহিনীই।

সোহিনীর প্রাক্তন রণজয় বিষ্ণু জানিয়েছিলেন, তাঁরা কখনোই আর বন্ধু হয়ে থাকতে পারবেননা। তাঁর একাধিক পোস্টে বিরহের ইঙ্গিত মিলেছে বারবার। তবে এও জানিয়েছিলেন প্রাক্তনের আগামী জীবন যেন মধুর হয় সেই কামনাই করেছেন।

   
 ⁠

এই ধরনের প্রসঙ্গে এবার সোহিনী মুখ খুললেন। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “কেউ উঁচুতে উঠলে তাঁকে নিয়ে সমালোচনা হবে, সেটা স্বাভাবিক।…. সমস্যা সেখানে নয়, সমস্যাটা হল যখন রণজয় বিষ্ণুর মতো মানুষেরা ভাল চাই দেখানোর নাম করে লাগাতার সাক্ষাৎকার দিয়ে চলেছে। কেউ কারও ভাল যদি সত্যি চেয়ে থাকে তবে সে তো আমায় ব্যক্তিগত ভাবে সেই ভাল চাওয়াটা ব্যক্ত করবে”।

  
 ⁠

অনেকেরই মতে, শোভনের জন্যই নাকি রণজয়কে ঠকিয়েছেন সোহিনী। এর জবাব দিয়ে অভিনেত্রী বলেন, “ধরা যাক আপনার প্রেমিক কিছু করেন না, দু’বছর ধরে তিনি বসে। সে সময় আপনি তাঁর পাশে আছেন এই ভেবে যে নিশ্চয়ই কিছু একটা হবে। সমবয়সী, মেয়েটি আগে কাজ পেয়েছে, ছেলেটির হয়তো কিছু দিন সময় লাগবে”।

এরপরেই তাঁর প্রশ্ন, “অবশেষে ছেলেটি চাকরি পেল, আর ঠিক সেই সময়ই কেন ব্রেক-আপ হল?” সবশেষে তাঁর সংযোজন, সম্পর্ক ভাঙতে কেউই চায় না,পরিস্থিতি বাধ্য করে’। সকলের শুভবুদ্ধি হোক, এইটুকুই চাওয়া তাঁর।