অতীতকে ভুলতে হবে! ইঙ্গিতপূর্ণ পোস্টে কাকে নিশানা করলেন যীশু-কন্যা?

Avatar

Published on:

এমন কিছু করো যা শুধু নিজের! বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই ইঙ্গিতপূর্ণ বার্তা নীলাঞ্জনার

যীশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তর ঘর ভাঙার খবরে ছয়লাপ সোশ্যাল মিডিয়া। নিজের নামের পাশ থেকে যীশুর পদবী মুছেছেন নীলাঞ্জনা। ইনস্টাগ্রাম থেকেও সরিয়েছেন একাধিক ছবি। এমনিতেই বেশ কিছুদিন থেকে ভাঙনের গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার সেই জল্পনাই জোরালো হচ্ছে। এবার এর মধ্যেই ইঙ্গিতপূর্ণ পোস্ট সারা সেনগুপ্তের। এই থাকা না থাকার গুঞ্জনের মাঝেই ভাইরাল তাঁর ইনস্টাগ্রামের পোস্ট।

দিন কয়েক আগেই মন খারাপের পোস্ট করেছেন নীলাঞ্জনা। নিজের ইস্টাগ্রামের দেওয়াল থেকে বরের সঙ্গে ভাগ করে নেওয়া নেওয়া একাধিক ঘনিষ্ট মুহূর্তের ছবি ডিলিট করেছেন নীলাঞ্জনা। দুই মেয়ে সারা ও জারাও থাকে মায়ের কাছেই।

   
 ⁠

এবার সারা তাঁর ইনস্টাগ্রামে লিখলেন, “তোমাকে অতীতকে ভুলতে হবে, কারণ অতীত অর্থহীন। জীবনে একটা জিনিসই অর্থবহ, সেটা হল তুমি এখন কী হতে চাও”। কিছুদিন আগেই মায়ের সঙ্গে ছবি দিয়ে সারা লিখেছিলেন, “স্ট্রংগেস্ট উওম্যান ইন দ্য গেম”।

  
 ⁠

তাঁর একের পর এক পোস্ট বোঝাচ্ছে এই পরকীয়ায় কোনও ভাবেই সে বাবার পাশে নেই। আবার যীশুকে আনফলোও করেছে সারা। যদিও যীশুর ফলো করার তালিকায় সারা রয়েছে।

টলিপাড়ার অন্দরে কান পাতলেও শোনা যাচ্ছে তৃতীয় ব্যক্তির আগমনেই সংসারে ভাঙন। স্বভাবত যিশু-নীলাঞ্জনার সংসারে নিত্য অশান্তি। কিন্তু এই ফাটল মানতে পারছেন না ভক্তরা। তাঁরা চাইছেন দূরত্ব মিটিয়ে আবার একসঙ্গে ধরা দিক এই জুটি।