এই বিশেষ কারণেই একমাসের সিদ্ধান্তে বিয়ে! কী এমন ঘটেছিল অপরাজিতার জীবনে?

Avatar

Published on:

এই বিশেষ কারণেই একমাসের সিদ্ধান্তে বিয়ে! কী এমন ঘটেছিল অপরাজিতার জীবনে?

সিরিয়াল হোক বা সিনেমা কিংবা কোনও নন ফিকশন শো সবেতেই দারুন জনপ্রিয় অপরাজিতা আঢ্য। নিজের চারিত্রিক বৈশিষ্ট্য এবং অভিনয় দক্ষতার গুণে সহজেই দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী। পর্দায় তার উপস্থিতি দারুন উপভোগ করেন দর্শকমহল। রিল লাইফের পাশাপাশি রিয়েলেও একইরকম চনমনে তিনি। জানা যায়, একমাসের আলাপে অতনু হাজরাকে বিয়ে করেন অপরাজিতা। কিন্তু কেন এত তাড়াহুড়ো ছিল বিয়ের? অভিনেত্রী নিজেই অবশ্য স্পষ্ট করেছেন সেই কথা।

২৬ বছর পার করে ফেলেছেন অপরাজিতা আঢ্য ও অতনু হাজরা। দুই যুগের আগেও ভালোবেসে পথ চলা শুরু করেছিলেন এই দম্পতি। অপরাজিতা আঢ্যর স্বামীও ইন্ডাস্ট্রির মানুষ। কাজ করেন ক্যামেরার পিছনে। স্ত্রীর সাফল্যে বরাবর খুশি তিনি।

   
 ⁠

অপরাজিতা জানান, “অতনুর বাড়ি দেখে মনে হয়েছিল এটাই আমার জীবনের সেরা ঠিকানা। এই বাড়ি দেখে একমাসের মধ্যে সিদ্ধান্ত নিয়েছিলাম এখানেই বিয়ে করব। এমনটা মনে হওয়ার কারণ ছিলেন আমার শাশুড়িমা। জীবনে আমি যা-যা করতে চেয়েছি আর যা-যা হতে পেরেছি, সব আমার শাশুড়িমা এবং এই পরিবারের জন্য”।

  
 ⁠

অভিনেত্রীর সংযোজন, “আমার মনে হয়েছিল, হাওড়ার বাড়িতে যা পাইনি, তা পেতে পারি আমার বেহালার শ্বশুরবাড়িতে। হলও তাই। বিয়ে করে আমি স্বাধীন হলাম। আমি বাবাকে ছাড়া থাকতে পারতাম না। বাবা ছিলেন আমার মা। বাবার মৃত্যুর পর আমি হতাশায় ডুবে গিয়েছিলাম। জীবনশক্তি হারিয়ে ফেলেছিলাম”।

নিজেদের ২৭ বছরের সাংসারিক জীবন নিয়ে অভিনেত্রী বলেছিলেন, “ভালবাসি বলেই কোনও মানুষের শর্তাধীন নই। একে অপরের মর্জি মতো চলা, বা সারাক্ষণ পছন্দ-অপছন্দ মাথায় নিয়ে চলা মানে তো চুক্তির মতো। আমি যদি আশা করে থাকি আমার বর হৃতিক রোশনের মতো দেখতে হবে, তা হলে তো আমার সংসারে অশান্তি হবে। সে তার মতো করে সুন্দর করে বাঁচবে। আমিই তাকে সাহায্য করব”