অনভিপ্রেত মিথ্যাচার! প্রাক্তনের বিরুদ্ধে এবার আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি রণজয়ের

Avatar

Published on:

অনভিপ্রেত মিথ্যাচার! প্রাক্তনের বিরুদ্ধে এবার আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি রণজয়ের

শোভন সোহিনীর বিয়ের পর থেকেই নজর তাঁদের প্রাক্তনদের দিকে। বিশেষ করে রণজয়কে নিয়ে চর্চার শেষ নেই। এই মুহূর্তে তিনি কী করছেন, কীভাবে সময় কাটাচ্ছেন, কী পোস্ট দিচ্ছেন সেদিকেই এখন নজর নেটিজেনদের। প্রাক্তনের কার্যকলাপ নিয়ে প্রশ্ন তুলেছেন স্বয়ং সোহিনীও।

এবার এই সব বিতর্কের জবাব দিয়ে সোশ্যাল মিডিয়ায় এক দীর্ঘ পোস্ট করলেন রণজয়। লিখলেন “বিগত দিনের বেশ কিছু খবরে আমি এবং আমার পরিবার ব্যথিত ও মর্মাহত। আমরা পরিবার হিসেবে প্রস্তুত ছিলাম না এরকম অনভিপ্রেত কিছু ঘটনার জন্য।যে ঘটনাগুলোতে আমার ও আমার পরিবারের মানসিক শান্তি বিঘ্নিত।আমার কর্মজীবন ক্ষতিগ্রস্ত।যে সমস্ত মানুষজন আমাকে নিয়ে বিভিন্ন কাল্পনিক ঘটনা ও বক্তব্য পাব্লিক ফোরাম এবং মিডিয়া পোর্টালের কাছে অবতারনা করে বর্তমান সময়ে গুরুত্ব পাওয়ার করুণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তাদের প্রতি পূর্ন সমবেদনা রইল”।

   
 ⁠

তাঁর সংযোজন, “শুধুমাত্র প্রচারের লোভে আমার ব্যক্তিগত জীবনকে এইভাবে ক্ষতিগ্রস্ত করা এবং আমার পরিবারকে পাব্লিক ফোরামে ছোটো করার জন্য আমায় এর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতেই হতো। কারন আত্মলোভী, অসৎ কিছু মানুষ হঠাৎ অতীতের কবর খুঁড়ে কিছু মিথ্যে ঘটনার অবতারনা করে শুধু আমাকে ছোটো করছে না,অপমানিত করছে আমার পরিবারকে।”

  
 ⁠

রণজয় এবার আইনি পথে যাওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন তিনি। বললেন, “এই সমস্ত মিথ্যে কথার উত্তর আমি আইনী পথেই দেবো।এবং শুধুমাত্র প্রচারের লোভে যারা এই অন্যায় ক্রমাগত করে চলেছেন তাদের যাবতীয় উত্তর আইন দেবে”।

অনেকেরই মতে, শোভনের জন্যই নাকি রণজয়কে ঠকিয়েছেন সোহিনী। এর জবাব দিয়ে অবশ্য অভিনেত্রী বলেছিলেন, “ধরা যাক আপনার প্রেমিক কিছু করেন না, দু’বছর ধরে তিনি বসে। সে সময় আপনি তাঁর পাশে আছেন এই ভেবে যে নিশ্চয়ই কিছু একটা হবে। সমবয়সী, মেয়েটি আগে কাজ পেয়েছে, ছেলেটির হয়তো কিছু দিন সময় লাগবে”।

এরপরেই তাঁর প্রশ্ন, “অবশেষে ছেলেটি চাকরি পেল, আর ঠিক সেই সময়ই কেন ব্রেক-আপ হল?” সবশেষে তাঁর সংযোজন, সম্পর্ক ভাঙতে কেউই চায় না,পরিস্থিতি বাধ্য করে’। সকলের শুভবুদ্ধি হোক, এইটুকুই চাওয়া তাঁর।