অমিতাভ নয়, তবে রেখার কাঙ্খিত ভালোবাসার মানুষ কে ছিলেন? নাম শুনলেই আঁতকে উঠবেন

Avatar

Published on:

যৌন ক্ষুধার্থ নারী হওয়ার..... নিজেকে নিয়ে এমন মন্তব্য কেন করেছিলেন রেখা?

তিনি বরাবরই রহস্যময়ী। তার রূপের মায়ায় মোহিত গোটা দুনিয়া। অভিনেত্রী রেখা যেন ভারতীয় চলচ্চিত্রের এক রহস্যময়ী উপাখ্যান। তার সৌন্দর্য চালচলন চারিত্রিক বৈশিষ্ট্য সবই যেন মায়ায় মোড়া। সত্তরের দশকের এই অভিনেত্রী আজও একই রকম এভারগ্রীন। তবে তাকে নিয়ে তৈরি হওয়া বেশকিছু রহস্য আজও দর্শকদের মনে কৌতূহলের নিদর্শন করতে পারেনি। তাঁকে নিয়ে জানার আগ্রহ এখনও শেষ হয়নি অনুরাগীদের।

শোনা যায়, অমিতাভের সঙ্গে বিচ্ছেদের পর অবসাদে ভুগতে শুরু করেন তিনি। আসক্ত হয়ে পড়েন নেশায়। কিন্তু ধীরে ধীরে নিজেই বেরিয়ে আসেন সেই অন্ধকার থেকে। ফেরেন অভিনয় জীবনে। কিন্তু আজও শাহেনশার প্রতি তাঁর ভালোবাসা এতটুকুও ফিকে হয়নি।

   
 ⁠

তবে স্টারডাস্ট ম্যাগাজিনের ‘স্ল্যাম বুক’-এ বহু অজানা কাহিনী লিখেছিলেন রেখা যা মানুষ জানতে চেয়েছিল। আর সেই কাহিনী ছিল চমকে দেওয়ার মত। সেখানে নিজের সব থেকে প্রিয় মানুষের নাম লিখেছিলেন তিনি। যদিও সেই নাম তাঁর প্রেমিকের তালিকায় থাকা কারোর নয়।

  
 ⁠

মাইক্রোব্লগিং সাইটে ভাইরাল হচ্ছে রেখার সেই সাক্ষাৎকার। রেখা লিখেছিলেন, লিখেছিলেন, ‘প্রকৃত স্নেহ’ই তার সবচেয়ে বড় প্রয়োজন। নিজের বোকা দিকটার কথাও প্রকাশ করেছেন এবং স্বীকার করেছেন যে তিনি তার অবসর সময়ে বেনামী ফোন কল করতেন। নিজের ছোট ছোট অভিজ্ঞতার কথাও জানান তিনি সেখানে। বলেন, হঠাৎ করে শুটিং বাতিল হয়ে যাওয়া বেশ আনন্দের বিষয় ছিল তাঁর কাছে।

তবে প্রিয় মানুষ হিসেবে এই ‘স্ল্যাম বুক’-এ তিনি অমিতাভ কিংবা মুকেশ আগরওয়াল, কারোর নামই লেখেননি। তিনি লতা মঙ্গেশকরকে তাঁর সবচেয়ে প্রিয় ভালবাসার ব্যক্তি বলে বর্ণনা করেছিলেন। নিজের সবথেকে প্রিয় মানুষ হিসেবে লতাজিকে আখ্যায়িত করেছিলেন অভিনেত্রী।