স্বপ্ন পূরণের আগেই স্বপ্নভঙ্গ! বৃষ্টিতে শেষ সম্ভাবনাময় তরুণীর জীবন

Avatar

Published on:

স্বপ্ন পূরণের আগেই স্বপ্নভঙ্গ! বৃষ্টিতে শেষ সম্ভাবনাময় তরুণীর জীবন

২৫ এই থামলো স্বপ্ন। শুরুতেই শেষ হয়ে গেল এক সম্ভাবনামায় জীবন। দিল্লিতে আইএএস কোচিং সেন্টারের বেসমেন্টে বৃষ্টির জল ঢুকে যে তিনজন পড়ুয়ার মৃত্যু হয়েছে, তার একজন তানিয়া সোনি। স্বপ্ন পূরণের আগেই স্বপ্নভঙ্গ হল এই তরুণীর।

বিহারের ঔরঙ্গাবাদের বাসিন্দা তানিয়া। স্কুলে পড়াশোনার পাট শেষ করে দিল্লিতে মহারাজা অগ্রসেন কলেজে পলিটিক্যাল সায়েন্স নিয়ে ভর্তি হয় সে। সেখান থেকেই স্নাতক স্তরের ডিগ্রী অর্জন করে। ইউ পি এস সি পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিল তানিয়া। একই সঙ্গে নাচ-গান আঁকাতেও পারদর্শী ছিল সে।

   
 ⁠

ছোট থেকেই আইপিএস হওয়ার স্বপ্ন দেখতো তানিয়া। সেজন্য ইউপিএসসি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিল এই তরুণী। তাই দিল্লির ওই আইএএস কোচিং সেন্টারে ভর্তি হয়েছিল নিজেকে তৈরি করার জন্য। শনিবার রাজেন্দ্র নগরে ওই কোচিং সেন্টারের বেসমেন্টে বৃষ্টির জল ঢোকে।তানিয়া-সহ তিনজনের মৃত্যু হয়েছে। ইতি মধ্যেই সাতজনকে এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে।

  
 ⁠

ঘটনার সময় তানিয়ার পরিবার যাচ্ছিল লখনৌতে। খবর পেতেই তড়িঘড়ি নাগপুরে নেমে সেখান থেকে বিমানে করে দিল্লি আসেন তারা। তানিয়ার দেহ বিহারে নিয়ে যাওয়া হয়েছে শেষকৃত্যের জন্য। তরুণীর হঠাৎ মৃত্যুতে শোকগ্রস্ত পরিবার।