বালিশে গোছা গোছা চুল! চোখে জল আনবে ক্যান্সার আক্রান্ত হিনার হৃদয় বিদারক ভিডিও

Avatar

Published on:

বালিশে গোছা গোছা চুল! চোখে জল আনবে ক্যান্সার আক্রান্ত হিনার হৃদয় বিদারক ভিডিও

স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন হিনা খান। তৃতীয় পর্যায়ে রয়েছেন এই মারণ রোগের। চিকিৎসা চলছে তার। কেমো নেওয়ার আগে নিজের চুল দান করেছিলেন অভিনেত্রী। সম্পূর্ণ ন্যাড়া হওয়ার ভিডিও দিয়েছিলেন। এবার এক মর্মান্তিক হৃদয় বিদারক ভিডিও দিলেন তিনি। যা দেখে কেঁদে উঠবে আপনার হৃদয়।

এমনিতেই ছোট করে কাটা তাঁর চুল। ভিডিওতে দেখা যাচ্ছে, সেই চুলও উঠে যাচ্ছে। বালিশ ভর্তি চুল, হাতে চুল। সেই ভিডিওতেই একটি বার্তা দিয়েছেন অভিনেত্রী। আর সেই বার্তা পড়ে চোখে জল অনুরাগীদের।

   
 ⁠

সেখানে হিনা লিখেছেন, “চুল কেটে ফেলেছিলাম ছোট করে। ভালই লাগছিল বিষয়টা। কিন্তু এই পিক্সি কাট বেশিদিন রাখতে পারলাম না। আবার যখন নতুন চুল আসবে, আমি এই পিক্সি কাটটাই রাখব। এখন এই কাটটাকে আলবিদা জানাতেই হচ্ছে”।

  
 ⁠

সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম একটা নতুন ভিডিও শেয়ার করেছেন। পিগমেন্টেশনের সমস্যায় ত্বকের যত্ন নেওয়ার কথা বলতে শোনা গিয়েছে অভিনেত্রীকে। এরপরেই কালো টুপিতে তাঁর চুল বিহীন মাথা ঢেকে রাখার দৃশ্য চোখ এড়ায়নি অনুরাগীদের। অনেকেই তাঁকে সাহসী তকমা দিয়েছেন। সুস্থতা কামনা করেছেন সকলে।

দিন কয়েক আগে চুল কাটার ভিডিও আপলোড করে হিনা লেখেন, “আমার মতো মহিলাদের বলছি। আমাদের মাথার চুল আমাদের গর্ব। আমাদের মুকুট। কিন্তু অনেক সময়ই এই মুকুট নামিয়ে জীবন লড়াইয়ে অংশ নিতে হয়। তাই লড়াইটাই মুখ্য হয়ে দাঁড়ায়। আর এই লড়াইটা জেতার জন্য সব কিছুই ছাড়া যায়”।