তুমি এটা কীভাবে পারলে? সেদিন জাহ্নবীকে সকলের সামনেই তুলোধোনা করেছিলেন শ্রীদেবী

Avatar

Published on:

তুমি এটা কীভাবে পারলে? সেদিন জাহ্নবীকে সকলের সামনেই তুলোধোনা করেছিলেন শ্রীদেবী

আজ বোল্ড লুকে পোজ দিতে সিদ্ধহস্ত জাহ্নবী কাপুর। কিন্তু একটা সময় মেয়েদের খোলামেলা পোশাক পড়াতেই আপত্তি ছিল মা শ্রীদেবীর। এমনকি খোলামেলা পোশাক পরে মেয়ের ছবি যাতে না ওঠে সেই কারণে হাত ধরে টানতে টানতে অনুষ্ঠানের আসর ত্যাগ করেছিলেন অভিনেত্রী। তবে শুধু খোলামেলা পোশাক নয়, মেয়েদের সব বিষয়েই কড়া নজর ছিল শ্রীদেবীর।

জাহ্নবীর চুল কাটা নিয়ে ঘোর আপত্তি ছিল শ্রীদেবীর। একবার জাহ্নবী চুল কেটেছিল বলে দারুন বকা খেয়েছিল মায়ের কাছে। শ্রীদেবী কন্যা স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, “ধড়ক-এর সময় যখন আমি চুল কেটেছিলাম, আমার মা আমার উপর ভীষণ চিৎকার করেছিলেন। মা বলেছিলেন, তুমি কীভাবে পারলে? কখনও কোনও চরিত্রের জন্য কোনদিন চুল কাটবেন না। মা প্রতি সপ্তাহের তৃতীয় ও চতুর্থ দিন তিনি আমার চুলে তেল লাগেয়ে দিতেন এবং আমার মাথায় মালিশ করে দিতেন। তিনি আমার চুল নিয়ে খুব গর্বিত ছিলেন। তাই আমি কখনও আর চুল কাটব না”।

   
 ⁠

একবার এক অনুষ্ঠানে দেখা গিয়েছিল এমন এক গাউন করে জাহ্নবী গিয়েছিলেন যেখানে তার বক্ষ বিভাজিকা বোঝা যাচ্ছিল। সে সময় তখনো বলিউডে অভিষেক ঘটেনি তার। এই পরিস্থিতিতে পাপারাতজিরা ছেকে ধরেছিলেন ছবি তোলার জন্য। কিন্তু সেই সময় ছবি তুলতে দিতে নারাজ ছিলেন শ্রীদেবী।

  
 ⁠

শ্রীদেবীকে বলতে শোনা গিয়েছিল, পাপরাজিৎরা সমালোচনা করার কোনও সুযোগ ছাড়ে না। নিজেকে নিয়ে সচেতন হওয়া উচিৎ। এরপর এই মেয়ের হাত ধরে টানতে টানতে অনুষ্ঠানের আসর ত্যাগ করেছিলেন তিনি। এই পরিস্থিতিতে চোখে জল এসেছিল শ্রীদেবী কন্যার।