রয়্যাল এনফিল্ড চালিয়ে ফুচকা বিক্রি বি-টেক কন্যার! প্রশংসার ঝড় সোশ্যাল মিডিয়ায়

Avatar

Published on:

রয়্যাল এনফিল্ড চালিয়ে ফুচকা বিক্রি বি-টেক কন্যার! প্রশংসার ঝড় সোশ্যাল মিডিয়ায়

বিটেক পাশ করেছে ২১ বছরের কন্যা তাপসী। কিন্তু চাকরি এখনো জোটেনি। তাই অজ্ঞতা নিজের ভরসাতেই নিজের আয়ের পথ খুঁজে বের করলেন তিনি। রয়্যাল এনফিল্ড চালিয়ে রাজধানীর পথে ফুচকা বিক্রি করে বেড়াচ্ছেন তিনি। আর দস্যি মেয়ের এই গল্পই মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে প্রশংসার ঝড় বইয়ে দিয়েছেন নেটিজেনরা।

২১বছরের তাপসী বিটেক পাশ করেছেন। কিন্তু চাকরি পাননি এখনো। তাই নির্দিষ্ট স্বপ্ন নিয়ে জীবনের লক্ষ্যে এগিয়ে চলেছেন নিজেই। রোজই রয়্যাল এনফিল্ড বাইক চালিয়ে নিজের ফুচকা স্টল নিয়ে হাজির হন দিল্লির তিলক নগরে রাস্তার ধারেই।

   
 ⁠

এই বিটেক ফুচকাওয়ালি জানাচ্ছেন, তিনি তার স্টলে তেলেভাজা কোন ফুচকা বিক্রি করেন না। ময়দা বা আটাও ব্যবহার করেন না। টক জলে কাঁচা ধনে আর জিরেও ব্যবহার করেন না। তিনি যে চাটনি ব্যবহার করেন সেটি জৈব গুড় আর তেঁতুল দিয়ে তৈরি। শাল পাতার বাটিতে গ্লাভস পড়ে তিনি ক্রেতাদের হাতে ফুচকা তুলে দেয়। সেই হাতের বদলে বড় এক প্রকার চামচ দিয়েই তিনি টক জল ঘাঁটেন।

  
 ⁠

‘আর ইউ হাংরি’ নামের একটি ‘ইনস্টাগ্রাম’ অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে ভিডিওটি। জানা গিয়েছে, বিটেকে স্নাতক শেষ করার পরই তাপসী তার ব্যবসা শুরু করেন। ফুচকার পাশাপাশি বেশ কিছু জিভে জল আনা লোভনীয় স্বাস্থ্যকর খাবার বিক্রির লক্ষ্যও নিয়েছেন তিনি।