ফ্রেন্ডশিপ ডে”তে বিশেষ বন্ধুর সঙ্গে ছবি সৃজার! অর্জুনের মন জুড়ে কিন্তু স্ত্রী রইল

Avatar

Published on:

ফ্রেন্ডশিপ ডে''তে বিশেষ বন্ধুর সঙ্গে ছবি সৃজার! অর্জুনের মন জুড়ে কিন্তু স্ত্রী রইল

বর্তমানে সব্যসাচী চক্রবর্তীর ছোট ছেলে অর্জুন চক্রবর্তী ও তাঁর স্ত্রী সৃজার সম্পর্ক এখন চর্চার কেন্দ্রবিন্দু। অর্জুনের সোশ্যাল মিডিয়ায় বন্ধুর তালিকায় সৃজা থাকলেও বউয়ের সেই তালিকায় কিন্তু অর্জুনের জায়গা হয়নি। এমনকি ছবিও ডিলিট করেছেন। আজ বন্ধুত্ব দিবসে সেই জল্পনা আরও একবার উসকে উঠল।

সৃজা ও অর্জুন ছোটবেলার বন্ধু ছিল। সেখান থেকে প্রেম বিয়ে এরপর এক সন্তানের পিতা-মাতা। এই বিষয়টিকে উল্লেখ করেই এদিন সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়েছেন অর্জুন। তবে শুধু সৃজার সঙ্গে নয় ছবি রয়েছে দাদা গৌরব, ও আরও দুই বন্ধুর সঙ্গেও।

   
 ⁠

অর্জুন ছবি দিয়ে লিখেছেন, “সেই সমস্ত মানুষদের আজ প্রশংসা করার দিন, যাঁদের জন্য জীবনটা আরও একটু সুন্দর হয়ে রয়েছে। যাঁরা জীবনের ভাল গুলোকে আরও ভাল করে তুলেছে আর খারাপ সময়গুলোকে আরও সহজ করে দিয়েছে। যাঁরা আমার খারাপটা দেখে আমার মুখের ওপরেই বলে যাতে আমি আরও ভাল করতে পারি। এজি স্কুলের প্রিয় বন্ধু থেকে একটা ছোট্ট মেয়ের বাবা-মা হয়ে ওঠা, সৃজা। আমাদের ন্যাপি পরার সময় থেকে শুরু করে একসঙ্গে পেরেন্টহুড উপভোগ করা.. গৌরব। স্কুলের বেঞ্চের বন্ধু, হাসি-কান্না ভাগ করে নেওয়ার সঙ্গী সবকিছু ভাগ করে নেওয়ার সঙ্গী… রাজিত আর রাজর্ষি”।

  
 ⁠

অপরদিকে, সৃজার প্রোফাইলে দেখা গেল একটিই ছবি। যদিও সেখানে স্থান পায়নি অর্জুন। সেই ছবিতে রয়েছে সৃজার মেয়ে ও অপর এক বন্ধু। সেখানে তিনি লিখেছেন, “কিছু কিছু বন্ধুত্ব সময় আর দূরত্ব পাড়ি দেয়”।তাঁদের এই পোস্ট যেন ফের একবার উস্কে দিল তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা। এখন প্রশ্ন ঠিক জায়গায় রয়েছে তো? সেই প্রশ্নের উত্তরে মুখ খোলেননি অর্জুন-পত্নী।