রোজা’ ছবির পরেই কেন বিলুপ্ত মধু? এই বিশেষ মানুষকেই দায়ী করলেন অভিনেত্রী

Avatar

Published on:

রোজা' ছবির পরেই কেন বিলুপ্ত মধু? এই বিশেষ মানুষকেই দায়ী করলেন অভিনেত্রী

মণি রত্নমের ‘রোজা’ ছবির কথা বললেই যে মিষ্টি মুখটা চোখের সামনে ভেসে ওঠে তা হল মধু শাহের। এই ছবি করার পর রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। অভিনেত্রী মধুর কেরিয়ারে অন্যতম সেরা ছবি ছিল এটি। কিন্তু তারপরেই আবার বড়পর্দা থেকে হারিয়ে গেলেন তিনি।

অজয় দেবগণের ছবি ‘ফুল অউর কাঁটে’তে প্রথম অভিনয় করেন তিনি। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি মধুকে। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। কিন্তু হঠাৎই আর তেমন ভাবে ছবি করতে দেখা যায় না তাঁকে। এই নিয়ে একবার বড় কথা বলেছিলেন তিনি। কী কারণে পর্দা থেকে হারিয়ে গেলেন সেই নিয়ে বিস্ফোরক মন্তব্য করছিলেন তিনি।

   
 ⁠

মধু জানিয়েছিলেন, “আমি খুব অহংকারী হয়ে পড়েছিলাম। পরে যদিও মনে হয়েছিল আমি শিল্পী, আমাকে এটাই করতে হবে। ফিরেও আসি সেকারণে। রোজা করার পর ফের গিয়ে অ্যাকশন হিরো নির্ভর হিন্দি ছবিগুলি করতে ইচ্ছে করত না। আমি নাচ করতে ভালবাসতাম। কিন্তু রোজার পর আমার সেগুলো ভাল লাগত না”।

  
 ⁠

তিনি আরও বলেন, রোজার পর তিনি সেভাবে আর মণিরত্নমের সঙ্গে যোগাযোগ রাখেননি। তবে অভিনেত্রী স্বীকার করেন, সাফল্যের পর তাঁর সেই অহংকার কষ্টের জায়গা থেকেই এসেছিল। কারণ, তাঁর নিজের কেরিয়ারে তাঁর পাশে আর কখনও কেউ দাঁড়াননি। তাই তিনি এক্ষেত্রে কাউকে কৃতিত্ব দিতে নারাজ ছিলেন।