ও যাই করে ভালোবেসে! হঠাৎই স্ত্রীর প্রশংসা, দূরত্ব কি মিটছে অভিষেক-ঐশ্বর্যর?

Avatar

Published on:

ও যাই করে ভালোবেসে! হঠাৎই স্ত্রীর প্রশংসা, দূরত্ব কি মিটছে অভিষেক-ঐশ্বর্যর?

বিচ্ছেদ প্রায় দোরগোড়ায় ঐশ্বর্য অভিষেকের। সম্পর্ক একেবারেই তলানিতে। আম্বানিদের বিয়েতে গিয়ে সেই ছবি আরও বেশি চোখে পড়েছে। শ্বশুর বাড়ির লোকদের সঙ্গে ছবি তোলা তো দূর কথা বলতেও দেখা যায়নি বিশ্ব সুন্দরীকে। কিন্তু একসময়ে সম্পর্ক এমন ছিল না। বরং ঐশ্বর্যর প্রশংসায় পঞ্চমুখ ছিল বচ্চন পরিবার।

বর্তমানে ঐশ্বর্যর সঙ্গে অভিষেকের বচ্চনের সম্পর্ক ভালো যাচ্ছে না। কিন্তু এক সময়ে বউয়ের ভুয়সী প্রশংসা শোনা গিয়েছিল অভিষেকের গলায়। তবে এক সময়ে নয় বহুক্ষেত্রে বহুবার দেখা গিয়েছে তাঁকে স্ত্রীকে সমর্থন করতে।

   
 ⁠

বিয়ের পর যখন প্রথম ঐশ্বর্য তাঁদের বাড়ি এসেছিলেন তখন বেশ কিছু রান্নাই করেছিলেন তিনি। তার মধ্যে কোনটা সব থেকে বেশি ভালো ছিল জানতে চাইলে অভিষেক এক সাক্ষাৎকারে বলেছিলেন, “নির্দিষ্ট একটি রান্না নয়। ও যাই করে ভালবেসে করে। তবে ও খুব ভাল মিষ্টির পদ তৈরি করতে পারে। এখনও মনে আছে যখন আমাদের বিয়ে হয় তখন বাঙালি রীতি মেনে ওকে কিছু রান্না করতে হত। খুব সুন্দর হালুয়া বানিয়েছিল। সেই স্বাদ এখনও মুখে লেগে আছে। সত্যি কথা বলতে ও যাই তৈরি করে আমার ভাল লাগে। কারণ ওই রান্নায় মিশে থাকে অনেকটা ভালবাসা। আর সেই ভালবাসার গুণেই রান্নার স্বাদ যেন দ্বিগুণ হয়ে যায়”।

  
 ⁠

এমনকি জয়া বচ্চনও প্রশংসা করে বলেছিলেন, “ঐশ্বর্য কখনই তাঁর সন্তানের জন্যে কারও ওপর নির্ভর করেন না। সবটা নিজে হাতে সামলে থাকেন”। সন্তান প্রসবের পর বেশ কিছুটা মেদ জমিয়ে ফেলেছিলেন ঐশ্বর্য। যা নিয়ে তাঁকে নিত্য কটাক্ষের শিকারও হতে হয়।সেই সময়ও পুত্রবধূর পাশে ছিলেন তিনি।